সাংবাদিক বিজয়ের উপর হামলার প্রতিবাদে ভূঞাপুর প্রেসক্লাবের মানববন্ধন

সারাবাংলা

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : পেশাগত দায়িত্ব পালনকালে বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়ের উপর হামলা ও মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে ভূঞাপুর প্রেসক্লাব।মঙ্গলবার সকাল ১১ টায় ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান স্থানীয় সাংবাদিকবৃন্দ। মানববন্ধনে উপস্থিত ছিলেন, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্আলম প্রামাণিক, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ ভূঞাপুর প্রেসক্লাবের সাংবাদিক।

প্রসঙ্গত, বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি জমি নিয়ে পরিষদের সঙ্গে গ্রামের একটি হিন্দু পরিবারের দীর্ঘদিনের বিরোধ চলছিল। গত রবিবার সকালে ওই জমিতে হিন্দু পরিবারটি ঘর তোলার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাদের বাধা দেয়। কাউলজানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী হবি স্থানীয়দের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন। সেখানে দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।

এ সময় ছবি তুলতে গেলে বাংলা ট্রিবিউনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়ের ওপর হামলা চালায় তারা। এ ঘটনায় সাংবাদিক বিজয় বাদি হয়ে ১২ জনকে আসামি করে ঐ দিন রাতেই বাসাইল থানায় একটি মামলা দায়ের করেছেন। এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *