সাউথইস্ট ব্যাংকের ‘বিজনেস পলিসি ও প্লানিং কনফারেন্স’ অনুষ্ঠিত

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক ডেস্ক : সম্প্রতি সাউথইস্ট ব্যাংক লিমিটেড ব্যবসায়িক অবস্থান মূল্যায়ন সম্পর্কিত ‘বিজনেস পলিসি ও প্লানিং কনফারেন্স’ এর আয়োজন করে। কনফারেন্সে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আলমগীর কবির, এফসিএ; ভাইস চেয়ারপার্সন মিসেস দুলুমা আহমেদ, ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এম. এ. কাশেম উপস্থিত ছিলেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্য আজিম উদ্দিন আহমেদ, পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ – মিসেস জোসনা আরা কাশেম, মিসেস রেহানা রহমান, মো. আকিকুর রহমান, বে-লিজিং এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পক্ষে এম. মনিরুজ্জামান খান, অডিট কমিটির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক সৈয়দ সাজেদুল করিম, স্বতন্ত্র পরিচালক ড. কাজী মেজবাহউদ্দিন আহমেদ, ব্যাংকের উপদেষ্টা জাকির আহমেদ খান এবং ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন উপস্থিত ছিলেন।
এছাড়াও, সভায় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, শাখা প্রধানবৃন্দ, ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান গণ, আঞ্চলিক অফিসের ইনচার্জগণ, সকল শাখা ও উপশাখা এবং অফশোর ব্যাংকিং ইউনিটের প্রধানগণ স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে কনফারেন্সে অংশগ্রহণ করেন। কনফারেন্সে ব্যাংকের সার্বিক অগ্রগতি পর্যালোচনা করা হয় এবং ২০২১ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্য অর্জনের জন্য বিভিন্ন নীতিমালা প্রণয়ন করা হয়।
সাউথইস্ট ব্যাংক পর্ষদের সদস্যবৃন্দ উক্ত কনফারেন্সে ২০২১ সালের এ যাবৎকাল পর্যন্ত অর্জিত সাফল্য নিয়ে বিস্তারিত আলোচনা করে সন্তোষ প্রকাশ করেন। সভায় গত ২৬ বছরের অর্জিত ব্যাংকের বিভিন্ন সফলতা নিয়েও বিশেষভাবে আলোচনা করা হয় এবং বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগের ভূয়সী প্রশংসা করা হয়।
এছাড়াও ভবিষ্যৎ দিক নির্দেশনামূলক বিভিন্ন বিষয় নিয়ে পর্ষদের সদস্যবৃন্দ বিস্তারিত আলোচনা করেন এবং ঐক্যবদ্ধভাবে সাউথইস্ট ব্যাংককে আরও এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *