সাউথইস্ট ব্যাংকের ৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

অর্থনৈতিক ডেস্ক : আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সবার অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে সাউথইস্ট ব্যাংক ফেনীর মধ্যম ধলিয়া, বালুয়া চৌমুহনী, ফেনী সদর, সার্বিক উন্নয়ন সমিতি, মতিগঞ্জ ভবন, মতিগঞ্জ বাজার, মতিগঞ্জ, সোনাগাজী; কুমিল্লার কামাল্লা বাজার, কামাল্লা, মুরাদনগর; বাখরাবাদ বাজার, ১৭ নম্বর জাহাপুর ইউনিয়ন, মুরাদনগরে যথাক্রমে চারটি ‘তিজারাহ’-ইসলামিক এজেন্ট ব্যাংকিং এবং কক্সবাজারের চা বাগান রোড, মালুমঘাট বাজার, চকরয়িায় একটি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।
সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন ভার্চুয়ালি উপস্থিত থেকে একযোগে চারটি ইসলামিক ও একটি কনভেনশনাল এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এই সময় ব্যাংকের কর্মকর্তারা এবং পাঁচটি এজেন্ট আউটলেটের স্বত্ত্বাধিকারীরাও উপস্থিত ছিলেন।
সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’ ইসলামিক ব্যাংকিংয়ের সব আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবাগুলো দেয়া হবে। এছাড়াও গ্রাহকরা সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বিইএফটিএনের মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বিও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্যসেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারি ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএমের মাধ্যমে ২৪ ঘণ্টা প্রয়োজনীয় ব্যাংকিং সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *