সাজ্জাদের প্রেমের প্রস্তাবে কি করবে সাফা কবির?

বিনোদন

ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামীকাল শুক্রবার রাত সাড়ে ৯টায় প্রচার হবে একক নাটক ‘চেক চেক প্রেম’। শ্রাবণী প্রামানিকের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন আব্দুল্লাহ আকাশ।

নাটকের গল্প এমন—সোশ্যাল মিডিয়ায় পরিচিত হয়ে স্নিগ্ধা ও মোহন একটি রিলেশনশিপ তৈরি করে। তারা দুজন প্রথম দিন দেখা করতে এসেই দুজনের মধ্যে রুচিবোধ নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। স্নিগ্ধা মোহনের জন্য একটি চেক শার্ট নিয়ে আসে। কিন্তু সেটি মোহনের একদমই পছন্দ হয়নি, যদিও মোহনের অপছন্দের বিষয়টি ভিন্ন কারণে চলে আসে। সেদিনের পর থেকে মোহন আর তেমন গুরুত্ব দেয় না স্নিগ্ধাকে।

হঠাৎ একদিন শার্টের মাপ নিতে সাহায্য করা যুবকের (আপন) সঙ্গে রাস্তায় দেখা ও পরিচয় হয় স্নিগ্ধার, সেদিন স্নিগ্ধার পছন্দ করা ও ঘটনাক্রমে ফেরত দেওয়া শার্টটি পরেই ছিল আপন। ওই দিনের পর থেকে আপন স্নিগ্ধার খোঁজখবর রাখে ফেসবুকে। একপর্যায়ে আপন বিয়ের প্রস্তাব দেয় স্নিগ্ধার পরিবারে। স্নিগ্ধার পরিবার প্রস্তাবে রাজি হয়ে বিষয়টি স্নিগ্ধাকে জানালে স্নিগ্ধা কী করবে কোনও সিদ্ধান্ত নিতে পারছিল না। বাকি অংশ দেখতে চোখ রাখুন এনটিভির পর্দায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *