সানি’র বিরুদ্ধে প্রতারনার অভিযোগ

Uncategorized বিনোদন

ডেস্ক রিপোর্ট: বলিউড অভিনেত্রী সানি লিওনের বিরুদ্ধে ২৯ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনেছেন একটি অনুষ্ঠানের উদ্যোক্তা। ওই ব্যক্তির দায়ের করা অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যে সানিকে জিজ্ঞাসাবাদ করেছে কেরালা পুলিশ। গেল শনিবার তার বয়ান রেকর্ড করে কেরালার এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চ।

পুলিশ সূত্রে খবর, সানির বিরুদ্ধে অভিযোগ করেছেন আর শিয়াস নামে এক ব্যক্তি, যিনি একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কো-অর্ডিনেটর। তার অভিযোগ, ২০১৬ সাল থেকে পাঁচটি অনুষ্ঠানের জন্য কয়েক কিস্তিতে মোট ২৯ লাখ টাকা নিয়েছিলেন সানির ম্যানেজার। কিন্তু একটা অনুষ্ঠানেও যোগ দেননি সানি।

এই অভিযোগের সঙ্গে শিয়াস নামের ওই ব্যক্তি সানির সঙ্গে আর্থিক লেনদেনের নথিও পুলিশের কাছে জমা দেন। সেই অভিযোগের ভিত্তিতে ‘বেবি ডল’ খ্যাত অভিনেত্রীর সঙ্গে তিরুবন্তপুরমের পোভারে দেখা করেন এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা। এরপর তার বয়ান রেকর্ড করা হয়।

পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন সানি। তবে তিনি জানিয়েছেন, প্রতারণা করার কোনো উদ্দেশ্য তার ছিল না।

সানির কথায়, তিনি অনুষ্ঠানের জন্য ওই ইভেন্ট কোম্পানিকে একাধিক ডেট দিয়েছিলেন, কিন্তু একটা ডেটেও তারা অনুষ্ঠানের আয়োজন করতে পারেননি। বারবার ডেট পরিবর্তন করা হয়েছে। কাজেই, এ বিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের পরই পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে কেরালা পুলিশ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *