সাভারে নীলা হত্যার মূল আসামি মিজানের বাবা-মাকে রিমান্ড দিয়েছে আদালত

নগর–মহানগর

নিজস্ব প্রতিবেদক:

সাভারে স্কুলছাত্রী নীলা হত্যার ঘটনায় গেপ্তার মূল আসামি মিজানের বাবা-মায়ের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার দুপুরে সাভার মডেল থানায় হস্তান্তরের পর আসামিদের সাতদিনের রিমান্ড আবেদন করলে প্রধান আসামি মিজানুর রহমানের বাবা ও মাকে দুই দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম এই আদেন দেন। রিমান্ড মঞ্জুর করা আসামিরা হলেন- আবদুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন নাহার সিদ্দিকী (৫০)।

এর আগে গভীররাতে মানিকগঞ্জের চারীগ্রাম থেকে মিজানের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহারকে গ্রেপ্তার করা হয়। তারা এ মামলার দুই ও তিন নম্বর আসামি।

র‌্যাব জানায়, স্কুলছাত্রী হত্যার ঘটনায় এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়। এখনো পলাতক প্রধান আসামি মিজান। গত মঙ্গলবার বখাটে মিজানের সহযোগী সেলিম পালোয়ানকে মানিকগঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২১শে সেপ্টেম্বর স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যা করে মিজান।

পরদিন সাভার মডেল থানায় মিজানকে প্রধান আসামি করে এবং তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহারের বিরুদ্ধে হত্যা মামলা করেন নিহতের বাবা নারায়ণ রায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *