সামাজিক অবক্ষয়ের প্রেক্ষাপটের সিনেমায় সিয়াম

বিনোদন

ডেস্ক রিপোর্ট: কখনো তিনি রোমান্টিক প্রেমিক, কখনো ভাষা সৈনিক, আবার কখনো বা র‌্যাবের জাদরেল অফিসার। মাত্র তিন বছরের ফিল্মি ক্যারিয়ারে এমন নানা চরিত্রে ধরা দিয়েছেন এই সময়ের অন্যতম সুপারহিট নায়ক সিয়াম আহমেদ। এ পর্যন্ত তার চারটি ছবি মুক্তি পেয়েছে। সবকটিই ব্যবসাসফল। মুক্তির অপেক্ষায় আছে আরও বেশ কয়েকটি ছবি।

তারই মাঝে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন সিয়াম। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। এই ছবিটি পরিচালনা করবেন রনি ভৌমিক। প্রথমবার সিনেমা পরিচালনায় আসছেন এই টিভিসি পরিচালক। ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন সিয়াম। তিনি বলেন, ‘ছবির গল্প বেশ পছন্দ হয়েছে। শিডিউলও দিয়ে দিয়েছি।’

‘মৃধা ভার্সেস মৃধা’ নির্মিত হবে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্পে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। এখানে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন নোভা ও সানজীদা প্রীতি। তবে গতানুগতিক ধারার নায়ক-নায়িকার জুটি এই ছবিতে দেখা যাবে না বলে জানান নির্মাতা রনি ভৌমিক।

তিনি আরও জানান, ছবিটির নির্মাণ কাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

এদিকে, সিয়ামের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘বিশ্বসুন্দরী’ দারুণ ব্যবসা করেছে। যেখানে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি। জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ গত ১১ ডিসেম্বর মুক্তি পায়। সেটি এখনো চলছে দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে।

এছাড়া মুক্তির অপেক্ষায় ও চলমান রয়েছে সিয়াম অভিনীত ‘নাইমার রঙ’, ‘সান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ইত্তেফাক’, ‘পাপ-পূন্য’ ও ‘স্বপ্নবাজী’ নামে ছয়টি সিনেমা। এই ছবিগুলোর মুক্তি ও শুটিং হঠাৎ করে আসা করোনাভাইরাসের কারণে আটকে গিয়েছিল। সব মিলিয়ে এখন মহাব্যস্ততায় কাটছে সিয়ামের দিনকাল।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *