সালথায় কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

সারাবাংলা

সালথা (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুর জেলার সালথায় শহীদ মুন্সী (৪৫) নামের এক কৃষকের গলায় ফাঁস দিয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দুপুর ১২ টার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। শহীদ ওই গ্রামের মৃত হাকিম মুন্সীর ছেলে। সে ৩ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনক। স্থানীয়রা জানান, গত শনিবার শহীদ মুন্সী তার স্ত্রী সন্তানদের নিয়ে একই উপজেলার পাশ্ববর্তী গ্রামে শশুড় বাড়িতে দাওয়াত খেতে যান। সন্ধ্যায় স্ত্রী সন্তান রেখে নিজে বাড়িতে আসেন। রবিবার সকালে তার বড় বোন রহিমা বেগম তাকে ডাকতে এলে কোন সারা না দেওয়ায় ঘরের মধ্যে ঢুকে আড়ার সঙ্গে তার ঝুলন্ত মৃত দেহ দেখে চিৎকার দেয়। তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসেন। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে সালথা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।
নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশি জানান, শহীদ দীর্ঘদিন যাবৎ লিভার রোগে ভুগছেন। হয়তোবা সে কারণে তিনি আত্মহত্যা করেছেন। এদিকে নিহতের পরিবারের দাবী, শহীদকে হত্যা করা হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শহীদ মুন্সীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সুরাত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *