সালমান শাহ’র ৪৯ তম জন্মদিনে “তোমাকে চাই”

বিনোদন

বিনোদন ডেস্ক:
সালমান শাহ’র ৪৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে বিখ্যাত এই চলচ্চিত্রের শিরোনাম গান “তোমাকে চাই”এর পুননির্মাণ।

১৯৯৭ সালে সালমান শাহ’র মৃত্যুর পর মুক্তি পেয়েছিলো মতিন রহমান পরিচালিত সালমান-শাবনুর অভিনীত তোমাকে চাই সিনেমাটি। সালমান শাহ’র ৪৯ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুক্তি পাচ্ছে বিখ্যাত এই চলচ্চিত্রের শিরোনাম গান “তোমাকে চাই”এর পুননির্মাণ। গানটি কভার করেছেন এ প্রজন্মের তরুণ সংবাদ উপস্থাপক সজল মিত্র রিচার্ড। প্রয়াত কিংবদন্তী সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের অনবদ্য সৃষ্টির এই গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী এন্ড্র কিশোর ও কনক চাঁপা।

নতুন আদলে তৈরি করা গানটির চিত্রায়নে রিচার্ডের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী লারা লোটাস। হার্ট টু ফ্রেম প্রোডাকশনের ব্যানারে নির্মিত গানটির ভিডিওচিত্রের নির্দেশনা দিয়েছেন মোঃ মশিউর রহমান। রুপ সজ্জা করেছেন যতন রয় এবং পরিচালনা সহকারী ছিলেন আরিফুল ইসলাম।

গানটি সম্পর্কে মশিউর বলেন, “নায়ক সালমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা এবং তার অনবদ্য সৃষ্টিশীলতার প্রতি সম্মান প্রদর্শনের জন্যই নতুন আদলে গানটি তৈরি করা, যেখানে রিচার্ডের পাশে লারা লোটাসের উপস্থাপনা দর্শকদের ভিন্ন স্বাদ দিবে, সব মিলিয়ে গানের চিত্রায়ন আশাকরি দর্শকদের ভালো লাগবে।”

এর আগে তরুণ এই নির্মাতা “তোমার ঠিকানায়”, “প্রেম নামের কল্পনা” নির্জো হাবিব এর “কল্পনার আড়ালে”, পিংকি নূর এর “মন বলেছে আমায়” সহ বেশকিছু গানের ভিডিও চিত্র নির্মাণ করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *