সাড়া ফেলেছে ‘ম্যট্রিক্স’ সিরিজের চতুর্থ পর্ব

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বছরের সবচেয়ে প্রতীক্ষিত হলিউড সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশনস’। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে এর ট্রেলার। তাতে সামাজিক মাধ্যমে সাড়া ফেলে দিয়েছে ম্যট্রিক্স সিরিজের চতুর্থ কিস্তিটি।

ওয়ার্নার ব্রুসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ট্রেলারটি। প্রায় ২ কোটি ভিউ হওয়া এ ট্রেলারটির নিচে দর্শকরা লিখছেন, সিনেমাটি বড় পর্দায় দেখতে তর সইছে না তাদের।

কিয়ানু রিভস ও ক্যারি-অ্যানে মসকে এবার যাবে দেখা নিও এবং ট্রিনিটি চরিত্রে।

ট্রেলারে নিওকে একজন নারীর মুখোমুখি হতে দেখা যায় যিনি লুইস ক্যারোলের ‘এলিস ইন দ্য ওয়ান্ডারল্যান্ড’ পরছিলেন। সেই নারী আর কেউ নন, প্রিয়াঙ্কা চোপড়া। বড় চশমা পরা প্রিয়াঙ্কাকে নিওর দিকে তাকিয়ে হাসতে দেখা যায়।

প্রিয়াঙ্কার রহস্যময় এই চরিত্র সম্পর্কে এর চেয়ে বেশি কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে এটি হয়তো ‘ম্যাট্রিক্স রিলোডেড’ -এর ‘সাতি’ অথবা সম্পূর্ণ নতুন কোনো চরিত্র।

ট্রেলারে দেখা যায় ম্যাট্রিক্স নতুন করে তৈরি করা হয়েছে এবং নিও ও ট্রিনিটি নিজেদের অস্তিত্ব ভুলে গেছেন। তারা একে অপরকে চিনতে পারছেন না। আগের সিনেমায় তাদের মৃত্যু হয়েছিল, তবে তারা আবার ফিরে এসেছে। কীভাবে তারা ফিরেছে সেই রহস্য লুকিয়ে আছে সিনেমাটিতে।

১৯৯৯ সালে মুক্তি পাওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর চলচ্চিত্র ‘দ্য ম্যাট্রিক্স’ -এ নিও চরিত্র দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন কিয়ানু রিভস। এই সিরিজের পরের দুই পর্ব ‘ম্যাট্রিক্স রিলোডেড’ (২০০৩) এবং ‘ম্যাট্রিক্স রেভল্যুশন’ (২০০৩) দারুণ জনপ্রিয়তা পায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *