সিলেটে করোনা মৃত্যু ১, শনাক্ত ৯

সারাবাংলা

সিলেট ব্যুরো : সিলেট বিভাগে গত চব্বিশ ঘণ্টায় আরও ৯ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। এদিকে একই সময়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে একজন রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়। প্রতিবেদনটিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সর্বাধিক সিলেট জেলায়ই ৭ জন। এদিন বিভাগের সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলায় নতুন কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত না হলেও মৌলভীবাজার জেলায় একজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও একজনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়।

একইদিনে সিলেট বিভাগে আরও ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন। যাদের ১১ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৩ জন সুনামগঞ্জ ও একজন হবিগঞ্জের বাসিন্দা। আর এদিন মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *