সিলেটে সড়ক দুর্ঘটনায় দাদা-নাতি নিহত

লিড ১ সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাইভেট কারের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।
বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ।

নিহতরা হলেন বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও আবুল হাসনাতের ছেলে আরিয়ান (১)। নিহতরা সম্পর্কে দাদা-নাতি বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিয়ানীবাজার থেকে প্রাইভেট কারযোগে পরিবারের সদস্যদের নিয়ে সিলেটে যাচ্ছিলেন শফিক উদ্দিন। তাদের গাড়িটি সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে আসামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ সময় আহত হন চারজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শফিক উদ্দিন ও রিয়ানকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আহত চারজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ বলেন, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। এ ঘটনার পরপরই পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *