সীতাকুণ্ডে গরু বোঝায় ট্রাকে গুলি ॥ চালক নিহত

সারাবাংলা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ডে গরু বোঝায় ট্রাকে ডাকাতিকালে ডাকাতের গুলিতে ট্রাক চালক নিহত হয়েছেন। শুক্রবার ভোর চারটার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে ডাকাতের গুলিতে ট্রাক চালক আব্দুর রহমান (৩৫) ঘটনাস্থলে নিহত হন। সে যশোর জেলার চৌগাছা থানার চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার ছেলে।
জানা যায়, (ঢাকা মেট্রো ট-১৮-৯৯৭০) ট্রাকটি ১২টি গরু নিয়ে মাগুরা থেকে চট্টগ্রামের বিবির হাট যাওয়ার সময় ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকায় ৪ নম্বর ব্রিজ পার হওয়ার পর ট্রাকটির সামনে গিয়ে ছোট পিকআপ থেকে ৪-৫ জন ডাকাত অস্ত্র দেখিয়ে ট্রাকটিকে থামাতে বলে। ড্রাইভার আব্দুর রহমান ট্রাক না থামালে ডাকাতরা ড্রাইভারের মুখে গুলি করে। সঙ্গে সঙ্গে ড্রাইভার ঘটনাস্থলেই মারা যায়। এসময় ট্রাকের অন্যরা চিৎকার ও চেঁচামেচি করতে থাকলে দুষ্কৃতিকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, একটি ট্রাকে করে মাগুরা থেকে গরু নিয়ে চট্টগ্রামের বিবিরহাট যাওয়ার সময় ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকায় ডাকাতের কবলে পড়ে। এসময় ডাকাতরা চালককে গুলি করলে ঘটনাস্থলে চালক নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্যে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *