সুনামগঞ্জে নারী ইউপি সদস্যকে কুপিয়ে জখম

সারাবাংলা

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারের পান্ডারগাও ইউনিয়নে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রাজিয়া বেগম (৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকালে আফসরনগর গ্রামে ওই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ারারবাজারের পান্ডারগাও ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য রেজিয়া বেগমের সংঙ্গে প্রতিবেশী মোশাহিদ আলীর (৪০) বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরেই শনিবার বিকালে রাজিয়া বেগম বাড়ি থেকে বের হয়ে পান্ডারগাও বাজার যাওয়ার সময় প্রতিপক্ষ মোশাহিদ আলী ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রেজিয়া বেগমকে।

পান্ডারগাও ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আরফান উদ্দিন বলেন, ‘বাড়ির জায়গা নিয়ে বিরোদের জেরে এ ঘটনা ঘটেছে। প্রতিপক্ষরা তাকে নির্মমভাবে কুপিয়ে আহত করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই এবং ওই ঘটনার সাথে যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক’।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজির আলম বলেন, ইউপি সদস্যকে যারা কুপিয়ে আহত করেছে তাদের মধ্যে চারজনকে পুলিশ আটক করেছে এবং বাকিদের আটকে পুলিশের অভিযান চলছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *