সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়ন সংসদের ২৫তম সম্মেলন

সারাবাংলা

সুনামগঞ্জ প্রতিনিধি:
শিক্ষার অধিকার আদায়ের পথিকৃৎ ও লড়াই সংগ্রামের ঐহিত্যবাহী ছাত্র সংগঠন সুনামগঞ্জ জেলা ছাত্র ইউনিয়ন সংসদের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের আয়োজনে শহরের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা (কমিউনিস্ট পার্টি) সিপিবির সভাপতি অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সুনামগঞ্জ জেলা সংসদের সভাপতি দূর্যোধন দাস দূর্জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদ মণির সঞ্চালনায় বক্তব্য দেন- নারীনেত্রী শীলা রায়, মহিলা সংস্থার নেত্রী সঞ্চিতা চৌধুরী, জেলা সিপিবির সাধারন সম্পাদক কমরেড এনাম আহমেদ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারন সম্পাদক অনিক রায়, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাবেক সভাপতি সুবিনয় রায় শুভ ও আবু তাহের প্রমুখ।
নেতারা বলেন, ছাত্র ইউনিয়ন এমন একটি সংগঠন যে সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে এই দেশের খেতমুজুর, দিনমুজুর, কৃষক শ্রমিক জনতার অধিকার আদায়ে রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করেছে। এই সংগঠনের প্রতিটি নেতাকর্মীরা দলের চেইন অব কমান্ড মেনেই রাজনৈতিক কর্মকান্ড পরিচালিত করে আসছে। সম্মেলনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব তৈরী করেই আগামীতে যেকোন আন্দোলন সংগ্রামে এই ঐতিহ্যবাহি সংগঠনের নেতাকমীরা রাজপথে থেকে এদেশের বঞ্চিত মানুষের অধিকার আদায়ে আন্দোলন চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *