সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সারাবাংলা

শামীম আহমদ তালুকদার, সুনামগঞ্জ থেকে : মুজিব শতবর্ষ উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে জেলার বিভিন্ন এলাকার এক হাজার গরীব অসহায়, দিনমজুর পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেল ৩টায় সুনামগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে পরিষদের হলরুমের সামনে প্রধান অতিথি হিসেবে গরীবদের মাঝে এসব শীতবস্ত্র তুলে দেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম। জেলা পরিষদের সদস্য সেলিনা আবেদীন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিন্দু তালুকদার, জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক উস্তার আলী, জেলা যুব মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসরিন বেগম, সদর উপজেলা মৎস্যজীবী লীগের সাধারন সম্পাদক হেলাল আহমদ প্রমুখ ।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট বলেছেন, ১৯৭১ সালে তৎকালীন সাড়ে সাতকোটি মানুষকে সাথে নিয়ে দীর্ঘ নয়মাস মরণপণ লড়াই সংগ্রামের মধ্যে দিয়ে এই দেশটি স্বাধীন করেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। বিশ্বে বাংলাদেশ আজ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। তিনি আরো বলেন শেখ হাসিনার সরকারের শাসনামলে দেশে কোন র্দূভিক্ষ নেই কোন মানুষ আজ অনাহারে নেই। দেশে কর্মসংস্থান ও মানুষের গড় মাথাপিছু আয় বেড়েছে। কাজেই একটি অপশক্তি যারা দেশের উন্ণয়ন ও অগ্রগতি সহ্য করতে পারেন না তারা লন্ডনে বসে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছেন তাদের বিষয়ে সজাগ থাকতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *