সুনামগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির বঙ্গবন্ধুর ম্যুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

সারাবাংলা

সুনামগঞ্জ প্রতিনিধি : সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ম্যুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সোমবার বিকেলে শহরের জেলা পরিষদের প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমশাদ,সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি ও জেলা পরিষদের সদস্য সেলিনা আবেদীন,সুৃনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন,সাধারন সম্পাদক শিক্ষক নেতা মো. উস্তার আলী,সংগঠনের সহ সভাপতি নাসরিন বেগম,আহমেদ ইমতি মাছুম,যুগ্ম সাধারন সম্পাদক সানি,দপ্তর সম্পাদক মো. আল আমিন,সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম,মোস্তাফিজুর রহমান ইফতি প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন জলবায়ূ পরিবর্তনের ফলে যেভাবে পরিবেশ দূষন হচ্ছে তা প্রতিটি মানুষের জন্য ক্ষতিকারক হয়ে দাঁড়িয়েছে। এই পরিবেশ সংরক্ষন ও সবার জন্য নির্মল বাতাস সমুন্নত রাখতে এই সংগঠনের নেতৃবৃন্দরা এই হাওরের জেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষদের গাছপালা বেশী বেশী করে লাগানোর পাশাপাশি বিভিন্ন ধরনের পাখি সংরক্ষনের আহবান জানানো হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *