সোনারগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী আটক

সারাবাংলা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় কাঁঠাল গাছের ডাল থেকে গলায় ফাঁস লাগানো গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে উপজেলা সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা গ্রামের হাজী আক্কা মিয়ার পরিত্যক্ত বাড়ির কাঁঠাল গাছের ডাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় এলাকাবাসী নিহতের স্বামী শামীম মিয়াকে ধরে পুলিশের হাতে তুলে দেন। নিহত গৃহবধূ সানজিদা (১৮) উপজেলার সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ের সঙ্গে কুমিল্লা জেলার বাঞ্ছারামপুর এলাকার হিরণ মিয়ার ছেলে অটোচালক শামীম মিয়ার (২৫) গত ৫ মাস আগে সানজিদার বিয়ে হয়। বিয়ের পর জানতে পারে তার স্বামী শামীম মাদকাসক্ত। এ নিয়ে দুই পরিবারের মধ্যে মধ্যেমধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হতো।
উপজেলার মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান,পরিত্যক্ত একটি বাড়ির কাঁঠাল গাছের ডালে গলায় ফাঁস লাগানো ছিল। প্রতিবেশীরা ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ওই গৃহবধূর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার পা মাটিতে লাগানো ছিল। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শামিম মিয়াকে আটক করা হয়েছে। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *