সৌদিগামীদের জন্য বিমানের বিশেষ ফ্লাইট চালু হচ্ছে ২৬ ও ২৭ সেপ্টেম্বর

জাতীয়
নিজস্ব প্রতিবেদক:
লকডাউনের কারণে দেশে এসে আটকে পড়া সৌদি আরবের রিটার্ন টিকেটধারীদের জন্য বিশেষ ফ্লাইটের ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

করোনা মহামারিতে সৌদি আরব থেকে বাংলাদেশে এসে আটকে পড়া কিছু সংখ্যক প্রবাসীদের সে দেশে ফেরাতে দু’টি বিশেষ ফ্লাইটের ঘোষণা করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৬ ও ২৭ সেপ্টেম্বর বিশেষ ফ্লাইট দু’টি পরিচালনা করবে বিমান।

বাংলাদেশ বিমানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ বিমানের যেসব যাত্রী ১৬ ও ১৭ মার্চের জেদ্দা ও রিয়াদের বিমানের রিটার্ন টিকিট কেটেছিলেন তাদের আগামী ২৬ সেপ্টেম্বর (ঢাকা-জেদ্দা) ও ২৭ সেপ্টেম্বর (ঢাকা -রিয়াদে) যাত্রীবাহী ফ্লাইটে সৌদি আরব নিয়ে যাওয়া হবে।

১৬ ও ১৭ মার্চের ফিরতি (রিটার্ন) টিকেটধারী যাত্রীদের এই ফ্লাইটে বুকিংয়ের জন্য বিমান সেলস অফিসে টিকেট ,পাসপোর্ট, সৌদি আরব নির্ধারিত অ্যাপস/ লিংক থেকে অনুমোদন ইত্যাদিসহ আগামীকাল ২৪ সেপ্টেম্বর যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বিমান আরও জানায়, নতুন ফ্লাইট অনুমোদন সাপেক্ষে পর্যায়ক্রমে অন্য যাত্রীদেরও বুকিংয়ের জন্য অবহিত করা হবে। তবে, অন্য তারিখের যাত্রীদের এখনই অযথা কাউন্টারে ভিড় না করতে অনুরোধ করছে তারা।

উল্লেখ্য, সৌদি আরবে যেতে কোভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট বাধ্যতামূলক এবং নমুনা সংগ্রহের ৪৮ ঘণ্টার মধ্যে সৌদি আরব পৌঁছতে হবে। বিধায় সকল যাত্রীকে ঢাকা থেকে কোভিড পরীক্ষা করতে হবে এবং ঢাকা থেকেই যাত্রা করতে হবে। বিস্তারিত তথ্য বিমানের ওয়েব সাইটে পাওয়া যাবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *