সৌদিতে বন্দি বাংলাদেশিদের মুক্তির অনুরোধ রাষ্ট্রদূতের

জাতীয়

ডেস্ক রিপোর্ট: সৌদি আরবের হাইল প্রদেশের বিভিন্ন জেলখানায় আটক থাকা বাংলাদেশিদের মুক্তি দিতে দেশটির গভর্নর প্রিন্স আবদুল আজিজ বিন সাদকে অনুরোধ করেছেন রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

বুধবার (৩ নভেম্বর) গভর্নরের সঙ্গে বৈঠককালে এ অনুরোধ করেন রাষ্ট্রদূত।

রিয়াদের বাংলাদেশ দূতাবাস জানায়, রাষ্ট্রদূত হাইলের জেলখানায় বিভিন্ন কারণে বন্দি বাংলাদেশি অভিবাসীদের মুক্তির ব্যাপারে গভর্নরের সহযোগিতা কামনা করেন। তিনি করোনা আক্রান্ত অভিবাসীদের বিনামূল্যে চিকিৎসা ও করোনাভাইরাসের টিকা দেওয়ায় সৌদি সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

একই দিনে রাষ্ট্রদূত পাটোয়ারী হাইলের পুলিশ প্রধান মেজর জেনারেল ড. কিতাব আল ওতাইবির সঙ্গে বৈঠক করেন। এ সময় হাইলের পুলিশ প্রধান অভিবাসী বাংলাদেশিদের প্রশংসা করেন।

রাষ্ট্রদূত নারী গৃহকর্মীসহ বাংলাদেশি অভিবাসীদের যেকোনো জরুরি সমস্যা সমাধানে পুলিশ প্রধানের সহযোগিতা কামনা করেন। হাইলের পুলিশ প্রধান এ সময় বাংলাদেশিদের ভাই সম্বোধন করে যেকোনো প্রয়োজনে সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়া রাষ্ট্রদূত হাইলে বসবাসরত বিভিন্ন শ্রেণি-পেশার বাংলাদেশি অভিবাসীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি প্রবাসীদের বিভিন্ন সমস্যা ও অভিযোগ মনোযোগ দিয়ে শোনেন এবং সমাধানের আশ্বাস দেন। জাবেদ পাটোয়ারী প্রবাসীদের সৌদি আরবে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধির আহ্বান জানান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *