সৌদিতে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আন্তর্জাতিক

এস এইচ হেমায়েত, সৌদি আরব প্রতিনিধি:

মক্কা আওয়ামী ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি জনাব বেলাল পাটোয়ারী’র সভাপতিত্বে, ও অনুষ্ঠানটি পরিচালনা করেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনে’র সাধারণ সম্পাদক জনাব কাসেদুর রহমান কাসেদ।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী পরিষদে’র ভারপ্রাপ্ত সভাপতি আবদুল খালেক, মক্কা শ্রমিক লীগে’র সভাপতি লিটন শেখ, মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সহসভাপতি শফিকুর রহমান, শমসের আলম, আবদুল হক, উপদেষ্টা আমীরুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জামাল মির্দাদ, হাজি সেলিম, রফিক আহমদ, মোঃ শওকত। বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি রিয়াজ আকবর চৌধুরী, কৃষক লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সেক্রেটারি মোঃ হানিফ।

অন্য অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের শাহজাহান, সোলায়মান, বেনি আমিন, হাসান আমিন,শফিক ইসলাম, মোঃ নাছির, মোঃ ফোরকান আহমদ, আবছার উদ্দিন, জয়নাল আবেদিন, মোঃ ফরিদ,আবু তাহের, তাজুল ইসলাম, মোঃ রিদওয়ান, মোঃ রুবেল আরো অনেকেই।

 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, জাতির জনক’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা হাজারো সমস্যা আর ষড়যন্ত্র মোকাবেলা করে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে দাঁড় করিয়েছে। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই । আর তাই শেখ হাসিনার সরকার, বারবার দরকার’।

বক্তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা তাঁর মেধা আর যোগ্যতা বলে একদিকে যেমন বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল তুলে ধরেছেন এবং আন্তর্জাতিক মহল তার স্বীকৃতি দিচ্ছে, অপরদিকে বিদেশীরা তাকে ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে ভূষিত করেছে। সবমিলিয়ে বাংলাদেশ আজ অত্যন্ত অহংকারের আসনে বিশ্ব পরিমন্ডলে অধিষ্ঠিত বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্হ ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *