স্টাইলিশ অ্যাটায়ারের ডিসপ্লে সেন্টার ও ওয়েব সাইট উদ্বোধন

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার নারী ও শিশু বিনোদন রঙিন আলোয় লাইফ স্টাইল

রাজধানীর মোহাম্মদপুর শ্যামলী রিং রোডে এফ-কমার্স ভিত্তিক ফ্যাশন হাউস স্টাইলিশ অ্যাটায়ার শো-রুম উদ্বোধন হয়েছে। কেক ও ফিতা কেটে বুধবার (৩ নভেম্বর) উৎসবমুখর পরিবেশে শোরুমটি উদ্বোধন করেন এসময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী ফারিয়া শাহরিন। আয়োজনে স্টাইলিশ অ্যাটায়ারের ব্যবস্থাপনা পরিচালক মিলন খোন্দকার ও ডিরেক্টর ডিজাইন এন্ড সোর্সিং বাণী শবনমসহ আন্যান্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন উপলক্ষে শুধুমাত্র এই শোরুমে ৩ থেকে ১০ নভেম্বর পর্যন্ত সপ্তাহব্যাপী সকল পণ্যের ওপর থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ মুল্য ছাড়ের আকর্ষণীয় অফার।
গেলো ২ বছরে ফ্যাশন সচেতন নারীদের কাছে আগ্রহের জায়গা হয়ে উঠেছে। আর তা এক ধাপ এগিয়ে নিতে ক্রেতাদের আরো কাছাকাছি যেতে উদ্বোধন হলো এই শোরুম। একইসাথে স্টাইলিশ অ্যাটায়ারের অনলাইন উপস্থিতি শক্তিশালী করতে চালু করা হলো নিজস্ব ই-কমার্স ওয়েবসাইট।
অভিনেত্রী ফারিয়া শাহরিন বলেন, মানসম্পন্ন পোশাক দিয়ে এভাবেই যেনো ধারাবাহিকতা বজায় রাখে স্টাইলিশ অ্যাটায়ার।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মিলন খোন্দকার বলেন, শোরুম চালুর মাধ্যমে স্টাইলিশ অ্যাটায়ার ক্রেতাদের আরো বেশি সাচ্ছন্দ্যে পোশাক কেনার অভিজ্ঞতা দিতে চায়। যাতে করে ই-কমার্স খাতে চলা অস্থিরতা ও অবিশ্বাস কাটিয়ে ক্রেতারা যেন স্ব-শরীরে পণ্য যাচাই-বাছাই করে কেনার সুযোগ পান। স্টাইলিশ অ্যাটায়ারে রয়েছে ব্র‍্যান্ড, নন ব্র‍্যান্ড, বুটিকের দেশি-বিদেশী পোশাকের সমারহ। সাথে রয়েছে এক্সক্লুসিভ থেকে শুরু করে ট্রেন্ডি থ্রীপিস, টুপিস, কুর্তি, শাড়ি ও গয়নার কালেকশন।-প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *