স্থগিত হল ম্যান সিটির বছরের শেষ ম্যাচ

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: সোমবার রাতে এভারটনের বিপক্ষে চলতি বছরের শেষ ম্যাচটি খেলার কথা ছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির। কিন্তু বাঁধ সাধল করোনাভাইরাস, খেলা হলো না বছরের শেষ ম্যাচটি। করোনার সেকেন্ড ওয়েভের কবলে পড়ে স্থগিত হয়ে গেছে ম্যান সিটি ও এভারটনের মধ্যকার ম্যাচটি।

গত শুক্রবার ম্যান সিটির দুই খেলোয়াড় গ্যাব্রিয়েল হেসুস ও কাইল ওয়াকার এবং ক্লাবের দুই স্টাফ করোনা পজিটিভ হন। তবু দলের বাকিদের নিয়ে ম্যাচের প্রস্তুতি সেরে রেখেছিলেন ম্যান সিটি কোচ পেপ গার্দিওলা। কিন্তু নতুন করে আবার করোনা সংক্রমণ দেখা দেয়ায় শেষপর্যন্ত ম্যাচটি স্থগিত করে দেয়া হয়।

চলতি মৌসুমে করোনাভাইরাসের কারণে ম্যাচ স্থগিত হওয়ার দ্বিতীয় ঘটনা এটি। এর আগে চলতি মাসেই পিছিয়ে দেয়া হয়েছে অ্যাস্টন ভিলা ও নিউক্যাসল ইউনাইটেডের মধ্যকার ম্যাচ। এছাড়া ডিভিশনাল লিগের বেশ কিছু ম্যাচ এরই মধ্যে স্থগিত করে দেয়া হয়েছে।

স্থগিত হওয়া এ ম্যাচটি জিতলে টেবিল টপার লিভারপুলের সমান ৩২ পয়েন্ট নিয়ে বছর শেষ করতে পারত এভারটন। এখন তাদের সংগ্রহ ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট, অবস্থান তৃতীয়। শীর্ষে থাকা লিভারপুল ১৫ ম্যাচে ঝুলিতে পুরেছে ৩২ পয়েন্ট। দুইয়ে থাকা লিস্টার সিটির পয়েন্ট ১৬ ম্যাচে ২৯।

অন্যদিকে বছরের শেষ ম্যাচটি খেলতে না পারায় ৮ নম্বরে নেমে যেতে হয়েছে ম্যান সিটিকে। তারা ১৪ ম্যাচে নিতে পেরেছে ২৬ পয়েন্ট। এভারটনের বিপক্ষে জয় পেলে ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকার সুবাদে সোজা দুই নম্বরে উঠে যেত পেপ গার্দিওলার শিষ্যরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *