স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি

সারাবাংলা

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি:
সিনিয়র নেতাদের সঙ্গে যোগাযোগ রেখেই রাজনীতির মাঠে এগিয়ে যাচ্ছেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের মেম্বার আবু সাদেক ভূঁইয়া তার নিজের সর্বস্ব চেষ্টায় এই সুশীল সমাজ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করে দিয়েছেন ৬নং ইউপি সদস্য। এলাকাবাসীর কাছে তিনি শুধু সমাজকে নয় বদলে দিয়েছেন এলাকার চিত্রও। মাদক ব্যাবসায়ী থেকে শুরু করে মাদক সেবনকারীদের পাল্টে দিয়েছেন তিনি।আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের দুই দুইবারের সফল মেম্বার হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন। সেই থেকেই পাল্টে যেতে শুরু এলাকার উন্নয়নের চিত্র। তিনি সরকারী অর্থায়নের সঙ্গে সঙ্গে নিজ অর্থায়নে একাধিক উন্নয়নমূলক কাজ করেছেন নিজ এলাকায়।
এই এলাকার শিশু থেকে বৃদ্ধ ও মসজিদের ইমাম মোয়াজ্জেম সবাইকে আমি ভালোবাসি। আমি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে রাজনীতিতে নাম লেখিয়েছি কখনো কোনো অন্যায়ের কাছে মাথা নত করিনি। তাই আজ আমি মানুষের ভালোবাসায় সিক্ত, আমি সব সময় দুস্থ ও অসহায় মানুষকে সহযোগিতা করে এসেছিঅ এলাকার ভাড়া থাকা গরীব গার্মেন্টস কর্মীদের করোনাকালীন দুর্সময়ে ত্রাণ ও টাকা পয়সা দিয়ে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি এবং গরীব ছেলে-মেয়েদের বিনা টাকা পয়সায় লেখাপড়া করার সুযোগ করে দিয়েছি।
বিশেষ করে গার্মেন্টস শ্রমিকদের চলাচলের সুবিধার জন্য ঢাকা ইপিজেড, প্রধান সড়কটি ভাদাইল মোড় থেকে রফতানি পযন্ত কয়েক কিলোমিটার রাস্তা কয়েকবার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান ও আশুলিয়া থানা নবনির্বাচিত প্রতিষ্ঠাতা যুগ্ন আহ্বায়ক সাইফুল চেয়ারম্যান এর সহযোগিতায় ও আমার নিজ অর্থায়ন থেকে কিছু টাকা দিয়েও ইটের সলিং বানিয়েছি ও সংস্কার কাজ সম্পূর্ণ করেছি। বিগত দিনে গ্যাসের অভাবে এলাকার মানুষ রান্না করতে পারতো না। একমাত্র আমি আবু সাদেক ভূঁইয়া এলাকার সব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সহযোগিতায় গ্যাসের ব্যবস্থা করে দিয়েছি।
আলহাজ্ব আবু সাদেক ভূঁইয়া আরও বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নাই। ুআমি চাই মানুষের ভালোবাসা, আমি চাই জননেত্রী, প্রধানমন্ত্রী, ডিজিটাল বাংলার রূপকার, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মানুষের ভালোবাসা পেতে। ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জনগণের কাছে আমার একটাই চাওয়া আগামী নির্বাচনে ভালো-মন্দ যাচাই করে যোগ্য ব্যক্তিকে নির্বাচনে নির্বাচিত করবেন বলে জানিয়েছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *