স্বামীর দেওয়া ফ্ল্যাটে পপি?

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি বিয়ে করেছেন বলে ফের গুঞ্জন শোনা যাচ্ছে।  এমনও খবর রটেছে যে, মনের মানুষকে বিয়ে করে সংসারি হয়েছেন এই অভিনেত্রী। তাকে আর সিনেমায় নাও দেখা যেতে পারে।

গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল। কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন।

এবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও বিষয়টি নিয়ে পপি এখনও মুখ খোলেননি।

জানা গেছে, পপি দীর্ঘদিন ধরে তার মোবাইল ফোনটি বন্ধ রেখেছেন। এছাড়া চিত্রজগতের যাদের সঙ্গে পপির উঠাবসা, তারাও নায়িকার কোনো খোঁজ দিতে পারছেন না। এসব কারণেই পপির বিয়ের খবরটি চাউর হয়।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের বরাতে ঢাকার একটি গণমাধ্যম  জানিয়েছে, পপি বিয়ে করে সংসারি হয়েছেন। স্বামীর দেওয়া ফ্ল্যাটেই রয়েছেন। হয়তো পপিকে আর সিনেমায় দেখা যাবে না বলে মন্তব্য করেছেন ওই পরিচালক।

মাস খানেক আগেও বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব ও বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন। বিয়ের পর রাজধানীর ইস্কাটেনের বাসা থেকে বারিধারায় নতুন আলিশান ফ্ল্যাটে উঠেছেন নায়িকা।

তবে এ বিষয়ে জানতে পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও মোবাইলে ফোনে পাওয়া যায়নি তাকে। প্রায় পাঁচ বছর ধরে যে নম্বরটি তিনি ব্যবহার করেন, সেটিও বন্ধ পাওয়া গেছে।

গত বছরও পপির বিয়ের গুজব রটে। তখন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। পরে এক সাক্ষাৎকারে গোপন বিয়ে নিয়ে মুখ খোলেন পপি। তিনি বলেছিলেন, বিয়ের গুজব সত্য নয়।

পপি এও বলেছিলেন, ‘বিয়ে করা কোনো অপরাধ নয়, বিয়ে করা কোনো পাপ নয়। নতুন একটা জীবন শুরু করা। অনেককেই দেখেছি, এই শুভ কাজ গোপনে করছেন, মনে হয় তারা যেন পাপ করছেন। এই শুরুটা গোপনে বা লুকিয়ে করার কোনো মানে হয় না। আমি বিয়ে করলে ঢাকঢোল পিটিয়েই করব।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *