স্বাস্থ্যবিধির অভিযান শুরু হতেই বিদ্যুৎ বিচ্ছিন্ন বসুন্ধরা সিটি

জাতীয়

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস রোধে চলমান বিধিনিষেধে শপিং কমপ্লেক্সে স্বাস্থ্যবিধি মানাতে অভিযানে নেমেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার (৪ মে) বেলা ১২টায় ডিএমপির দুজন ম্যাজিস্ট্রেট বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও নিউমার্কেট এলাকায় একযোগে অভিযান শুরু করেন।

অভিযান শুরু হয় বসুন্ধরা শপিং মলের নিচ তলার পূর্ব পাশ থেকে। অভিযান চলাকালে নাকের নিচে মাস্ক পরে ঘোরাফেরার সময় নিশাদ নামে এক দোকান কর্মচারীকে ২০০ টাকা জরিমানা করা হয়। এরপরই নিচ তলার ওই অংশ বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। যদিও শপিং মলের অন্যান্য ফ্লোরে তখন বৈদ্যুতিক সংযোগ ছিল।

শাওমির মোবাইল শো রুমে মাস্ক না পরে কাস্টমারের সঙ্গে কথা বলছিলেন কর্মচারী আহসান। বিষয়টি ম্যাজিস্ট্রেটের নজরে পড়ে। তাকে ৫০০ টাকা জরিমানার আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

সরেজমিনে দেখা যায়, অভিযানকালে ১৫টি দোকানের সামনে যাওয়া মাত্রই বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হচ্ছিল। এক রকম অন্ধকারের মধ্যেই ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিচালনা করতে হচ্ছিল ম্যাজিস্ট্রেট শেখ রফিকুল ইসলামকে।

এ ব্যাপারে ম্যাজিস্ট্রেট বিশেষ কিছু মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি বলেন, মার্কেটে বিদ্যুৎ থাকা না থাকায় কিছু যায় আসে না। কোর্ট চলবে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের এক কর্মচারী বলেন, অভিযানের খবর আসায় সকাল থেকে মার্কেটে বিদ্যুৎ নেই। এমনটা কখনও হয় না।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *