শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

স্মার্টফোন নিয়ে বাংলাদেশে ফিরল মটোরোলা

নভেম্বর ৭, ২০২০

তথ্য প্রযুক্তি ডেস্ক : ‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোন নিয়ে আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করলো মোবাইল প্রযুক্তির পথিকৃৎ এবং বিশ্বে স্মার্টফোন ব্যবসার প্রথমসারির কোম্পানি মটোরোলা।

মটোরোলার এই ফোনটিতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এবং বিশ্ববাজারে অত্যন্ত সফল এটি। ফোনটিতে অত্যাধুনিক কিছু ফিচার ব্যবহার করা হয়েছে। যেমন- ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম+৬৪ জিবি স্টোরেজ, ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস স্ক্রিন।

এছাড়া ফোনটিতে মটোরোলার সিগনেচার স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স ব্যবহার করা হয়েছে। যা ব্যবহারকারীদের স্বচ্ছ, নিরাপদ এবং ব্লটওয়্যার ও অ্যাড ফ্রি অভিজ্ঞতা নিশ্চিত করবে।

‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি ১১.১১ ইয়ার এন্ড সেল উপলক্ষে শুধু ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজে পাওয়া যাবে।

বাংলাদেশে মটোরোলা লাইফস্টাইল সামগ্রীর এক্সক্লুসিভ পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।

আগামীতে বাংলাদেশের বাজারে মটোরোলা অত্যাধুনিক মডেলের স্মার্টফোন আনবে। যা শুরু হবে ১১ নভেম্বর থেকে। মটোরোলার লাইফস্টাইল পণ্য যেমন- ব্যক্তিগত অডিও ডিভাইস ইতোমধ্যে অনলাইন বা দেশব্যাপী রিটেইল চ্যানেলের মাধ্যমে বাজারজাত করছে সেলেক্সট্রা লিমিটেড।

মটোরোলা মোবিলিটির সার্কভুক্ত দেশের ব্যবস্থাপনা পরিচালক প্রশান্ত মানি বলেন, ‘বিশ্বে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম। বেশকিছু অত্যাধুনিক এবং বেস্ট ইন ক্লাস স্মার্টফোন নিয়ে আমরা আবারও বাংলাদেশের বাজারে প্রবেশ করতে যাচ্ছি, ফলে আমরা খুবই আনন্দিত। যার শুরু হবে ‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি দিয়ে। বিশ্ববাজারে এটি একটি প্রভাবশালী ব্র্যান্ড, বৈচিত্র্যপূর্ণ প্রযুক্তি উদ্ভাবন, মানসম্পন্ন পণ্য উৎপাদন ও নিরাপদ স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকায় আমরা নিশ্চিত যে মটোরোলার পণ্য ব্যবহার করে বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীরা আনন্দিত হবেন।’

মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘সারাদেশের মটোরোলার ফ্যানদের কাছ থেকে আমরা অত্যন্ত ইতিবাচক সাড়া পাচ্ছি। বাংলাদেশের বাজারে মটোরোলার অত্যাধুনিক প্রযুক্তির ও বিশ্ববাজারে সফল পণ্যগুলো আনার পরিকল্পনা করছি।’ তিনি আরও বলেন, ‘মটো জি৮ পাওয়ার লাইট’ মডেলের স্মার্টফোনটি বিশ্ববাজারে অত্যন্ত সফল। এমনকি এই ফোনটি আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতেও খুব জনপ্রিয়, সেদেশের ই-কমার্স সাইট ফ্লিপকার্টের সর্বাধিক বিক্রীত স্মার্টফোন এটি। ’

আগামী ১১ নভেম্বর রাত ৯টায় দারাজে ফোনটি বিক্রি শুরু হবে। তবে স্থানীয় বাজারে ফোনটির দাম কত হবে তা ৯ নভেম্বর ঘোষণা করা হবে। আরও তথ্য জানতে যোগ দিন মটোরোলার ফেসবুক পেজে: https://www.facebook.com/HelloMotoBangladesh এবং মটোরোলার ইন্সটাগ্রাম পেজে

https://www.instagram.com/motorolabangladesh/

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

পানিতে ডুবে শিশুর মৃত্যু

ঢাকা প্রতিদিন অনলাইন || বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে রাজধানীর বংশাল আলুবাজার এলাকায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে ইয়াসিন (৮)

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031