সড়ক দুর্ঘটনা: রাতের ১১ ঘন্টায় ৮ জনের প্রাণহানি

জাতীয় সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত সড়কে আরও আটজনের প্রাণহানি হয়েছে। এনিয়ে গত ২৪ ঘণ্টায় সড়ক দুর্ঘটনায় মোট ২৯ জনের মৃত্যু হলো।

সাতক্ষীরায় ট্রাকচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা শহরের যুবউন্নয়ন অধিদফতরের সামনে এই দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জের কালিয়াচাপড়া বাজার এলাকায় পিকআপভ্যানের চাপায় শুভ নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার রাত ১০টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কালিয়াচাপড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কালিয়াচাপড়া চিনিকল উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও পাকুন্দিয়া উপজেলার বিশুহাটি গ্রামের আ. আজিজের ছেলে শুভ মোটরসাইকেলে জালুয়াপাড়া যাচ্ছিল। কালিয়াচাপড়া বাজারের কাছে কিশোরগঞ্জ থেকে ভৈরবগামী পিকআপভ্যান মোটরসাইকেলটি চাপা দিলে গুরুতর আহত হয় শুভ। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে অজ্ঞাত এক গাড়ির চাপায় কানিজ ফাতেমা (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় বেপরোয়া পিকআপের চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাদের সঙ্গী আরও একজন।

শুক্রবার (২৬ ফ্রেবরুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে চকরিয়ার বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খুলনা মহানগরীর আড়ংঘাটা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করীম বলেন, আফিল গেট থেকে রূপসা সেতুগামী একটি ট্রাক আড়ংঘাটা এলাকায় একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ মোটরসাইকেল আরোহী নিহত হন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *