হঠাৎ করে কেউ দলে এলে প্রথমেই নেতা বানানো যাবে না: ওবায়দুল কাদের

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, দলের দুঃসময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। হঠাৎ করে কেউ দলে এলে প্রথমেই নেতা বানানো যাবে না। দলের প্রেসিডিয়াম সভায় নেত্রীর নির্দেশনা মেনেই কমিটি করতে হবে। আওয়ামী লীগ সীমিত পর্যায়ে সাংগঠনিক কর্মকাণ্ড শুরু করেছে। জাতীয় সম্মেলনের আগে পরে ৩১টি সাংগঠনিক জেলার সম্মেলন সম্পন্ন হয়েছে। করোনা সংক্রমনের কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠনে কিছুটা বিলম্ব হলেও অধিকাংশ কেন্দ্রীয় দপ্তরে জমা পড়েছে।

তিনি বলেন, ৮টি বিভাগের জন্য আটটি টিম, সাংগঠনিকভাবে প্রস্তুত। নেত্রীর কাছে তালিকা জমা দিয়েছি। দলীয় সভাপতি স্বাস্থ্যবিধি মেনে সাংগঠনিক কর্মসূচি পরিচলনা নির্দেশ দিয়েছেন। দলের সম্মেলনের পর ছিল বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী। কিন্তু বৈশ্বিক মহামারি করোনায় গৃহবন্দি ছিলাম। করোনা কারণে শতবার্ষিকীর কর্মসূচি পুনর্বিন্যাস হয়েছে।
তিনি আওর বলেন, অদৃশ্য করোনা সংক্রমণ রোধে প্রধানমন্ত্রী মানুষের কষ্ট লাঘবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

এই বয়সেও তার গতি অ্যারাবিয়ান হর্সের মতো। ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সারাদেশের সব মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, প্যাগোডা-গির্জাসহ সব উপসানালয় বিশেষ প্রার্থনা ও সীমিত পরিসরে আলোচনা সভার আয়োজন করবে। ওই দিন দলের মহানগর দক্ষিণের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত হতে হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *