হাইকোর্টের আদেশ অমান্য হামজা ব্রিক্স নামক ইটভাটা পুনরায় চালু

সারাবাংলা

মণিরামপুর (যশোর) প্রতিনিধি:
হাইকোর্টের আদেশ অমান্য করে হামজা ব্রিক্স পুনারায় ইটভাটা চালু করেছে প্রভাবশালী হুমায়ুন কবির। এহেন ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় এলাকার জনসাধারণ প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন। এ থেকে পরিত্রাণ পেতে জমির মালিক শিমুল বিশ্বাস বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।
সম্প্রতি শিমুল বিশ্বাস তার নামে জমি দখল পাইবার জন্য আদালতে মামলা করলে বিজ্ঞ আদালত তার পক্ষে রায় প্রদান করেন। কিন্তু হাইকোর্টের আদেশ অমান্য করে হামজা ব্রিক্সের মালিক অবৈধভাবে ভাটাটি পরিচালনা করছেন। ডিড শেষ হবার পর জমি দখলে নিতে গেলে ভাটা মালিকের সন্ত্রাসী বাহিনী জমির মালিকদের মারপিট করে তাড়িয়ে দিচ্ছেন। ওই সন্ত্রাসী বাহিনীর সদস্যরা জমির মালিকদের বাড়িতে গিয়ে বিভিন্নভাবে হুমকি প্রদান অব্যাহত রেখেছে।
ভাটার বৈধ কাগজপত্র, জমির ডিড না থাকার অপরাধে সম্প্রতি ভ্রাম্যমাণ আদালত ভাটা মালিককে এক লক্ষ টাকা জরিমানা করেন। এতেও থেমে থাকেননি প্রভাবশালী হুমায়ুন কবির। এলাকার প্রভাবশালীদের ম্যানেজ করে হুমায়ুন কবির জমির মালিক শিমুল বিশ্বাসসহ অন্যান্য মালিকদের হয়রানি করতে মিথ্যা মামলা দিয়েছেন। বর্তমানে জমির মালিকরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *