শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোরবানির ঈদের জন্য ১২০০ কেজি ওজনের গরু নিয়ে প্রস্তুত বেলকুচির জহুরুল ইসলাম শাহজাদপুরে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় তাপদাহে ঝরে যাচ্ছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১ নন্দীগ্রামে মাটিখেঁকো ধরতে মাঠে নামলেন ইউএনও, জরিমানা নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর গনশোনানি চিরিরবন্দরে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনসচেতনতামূলক কর্মসূচি সালথায় প্রচণ্ড খরতাপে পাটের ক্ষতির আশঙ্কা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর বাণিজ্যিকভাবে বারোমাসি কাঁঠাল চাষে লাখপতি সবুজ তীব্র তাপপ্রবাহে বৃষ্টি কামনায় সালথায় মাঠের মধ্যে বিশেষ নামাজ আদায় বে টার্মিনাল পুরোটা বিদেশি বিনিয়োগেই হবে: বন্দর চেয়ারম্যান নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে উন্নয়ন ও প্রশাসনিক সংক্রান্ত পর্যালোচনা সভা বিপাকে নিম্ন আয়ের মানুষ তীব্র গরমে হাঁসফাঁস পাইকগাছার জনজীবন দু‌দিনে সোনার দাম ভ‌রিতে কমলো ৫২৩৮ টাকা বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কর্মহীন প্রবাসীদের পাশে মানবতার হাত নিয়ে সৌদি আরব প্রবাসী আলী হোসেন থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা ঘাটাইলে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা,বিয়ের নামে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা নারী বিশ্বকাপের ভেন্যু দেখতে সিলেটে আইসিসির প্রতিনিধি দল এমপি কন্যার জন্মদিন উপলক্ষে পাইকগাছায় তাপদাহে অতিষ্ঠ পথচারীদের মাঝে শরবত ও পানি বিতরণ বড়াইগ্রামে হিট স্ট্রোকে জমিতেই কৃষকের মৃত্যু চিরিরবন্দরে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন – সুমন দাস সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ডেমরায় দুই ব্যাক্তি গণধোলাইয়ের শিকার

হাওর উন্নয়নের সুফল যেন জনগণ ভোগ করতে পারে : রাষ্ট্রপতি

অনলাইন ডেস্ক :
মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৩:৫৩ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট : সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের আন্তরিকতা এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জের ইটনায় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান।

হাওর এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরে রাষ্ট্রপতি বলেন, এ উন্নয়নের সুফল যাতে জনগণ ভোগ করতে পারে, সেজন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু মাত্র সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে উন্নয়নের একটি পর্যায়ে নিয়ে গিয়েছিলেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট নৃশংস হত্যাকাণ্ড না ঘটলে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যেত।

রাষ্ট্রপতি বলেন, করোনা মহামারির কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের উন্নয়নও বাধাগ্রস্ত হচ্ছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও সময়োপযোগী সিদ্ধান্তের ফলে অনেক উন্নত দেশের তুলনায় বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। করোনার ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠার জন্য সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসার আহ্বান জানান রাষ্ট্রপতি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) সংসদ সদস্য মো. আফজাল হোসেন, রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং রাষ্ট্রপতির সচিবরা।


এই বিভাগের আরো খবর