হাতিরঝিলে দর্শনার্থীদের উত্ত্যক্ত করায় আরও ৩১ জন গ্রেফতার

জাতীয় রাজধানী

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা দর্শনার্থীদের উত্ত্যক্ত করার অপরাধে আরও ৩১ জনকে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল থেকে রাত পর্যন্ত চার ঘণ্টার অভিযানে তাদের আটক করা হয়। জব্দ করা হয় একটি বাইক। দর্শনার্থীদের উত্ত্যক্তের ঘটনায় এ নিয়ে মোট ১০৬ জনকে আটক করল পুলিশ।

হাতিরঝিল থানা পুলিশ জানিয়েছে, হাতিরঝিল লেক ও পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে সোমবার রাতে সাধারণ মানুষকে উত্ত্যক্তকারী ৩১ জনকে আটক করেছে। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হ‌য়। বিকাল চারটা থেকে রাত আটটা পর্যন্ত চলে এই অভিযান।

আটকদের মধ্যে পাঁচজনের বিরুদ্ধে গণউপদ্রব ও অহেতুক হৈচৈ করার অপরাধে ‘ডিএমপি অর্ডিন্যান্স’ অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়ে‌ছে। বাকিদের শর্তসা‌পে‌ক্ষে অ‌ভিভাবক‌দের জিম্মায় দেয়া হ‌য়ে‌ছে।

গত ২৬ জানুয়ারি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ফেসবুক পেজে একজন নাগরিক হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা সাধারণ মানুষ কতিপয় কিশোরদের মাধ্যমে নানাভাবে উত্ত্যক্তের শিকার হচ্ছে বলে জানান।

বিষয়টি পুলিশ সদরদপ্তর হাতিরঝিল থানা পুলিশকে অবহিত করে নি‌র্দেশনা দেয়। এরপর ২৭ জানুয়ারি থেকে হাতিরঝিল ও পার্শ্ববর্তী এলাকায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করেছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *