https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/Shifa.jpg

হাবিবের তৃতীয় বিয়ে : কে এই আফসানা?

বিনোদন

বিনোদন ডেস্ক : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল উঠতি মডেল আফসানা চৌধুরী শিফা। সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার খবর সামনে আসতেই আলোচনায় উঠে আসেন শিফা।

মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের আফসানা চৌধুরী শিফা ও তার বিয়ের কথা জানান। এটি তার তৃতীয় বিয়ে।

বিয়ের খবর প্রকাশ করার পর হাবিব জানান, শিফার সঙ্গে ঢাকায় তার পরিচয় ৮ মাস আগে। এরপর বন্ধুত্ব থেকে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আর বিয়ে করেছেন আরও তিন মাস আগে।

হাবিবের কথায়, বিয়ে নিয়ে কোনও পরিকল্পনা ছিল না। এটি নিয়ে তিক্ত অভিজ্ঞতা তো আর কম হলো না। আবার এটাও ঠিক, জন্ম-মৃত্যু আর বিয়ে তো উপরওয়ালা থেকে নির্ধারিত। তা না হলে, শিফার সঙ্গে আমার পরিচয়ই হতো না।

শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। শোবিজের সঙ্গেও যুক্ত আছেন তিনি। জানা গেছে, শিফার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায়। থাকেন ঢাকায়। বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন অনুষ্ঠানে তাদের বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখনই তাদের বিয়ে নিয়ে গুঞ্জন ওঠে।

এর আগে ২০০৩ সালে হাবিব প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ে অল্প কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ হয়। এরপর ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়ক। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়ে যায়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *