হালুয়াঘাট প্রেসক্লাবে জরুরী সভায় নিন্দা প্রস্তাব গৃহীত

সারাবাংলা

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ঐতিহ্যবাহী হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং কে জড়িয়ে ২৩ ফেব্রুয়ারী দৈনিক কালের কন্ঠের প্রথম পাতায় কয়লা-পাথরের ফাঁকিতে আ.লীগ বিএনপি দোস্তি শিরোনামে প্রকাশিত সংবাদে হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জুয়েল আরেং কে জড়িয়ে যে সমস্ত তথ্য প্রকাশ করা হয়েছে তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। জনপ্রিয় দৈনিক কালের কন্ঠের জেলা ও স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে সত্যতা যাচাই না করে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে স্থানীয় সংবাদকর্মীদের সুনাম ক্ষুন্ন করায় হালুয়াঘাট প্রেসক্লাবের পক্ষ থেকে নিন্দা প্রস্তাব জ্ঞাপন করা হয়।
মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় ঐতিহ্যবাহী হালুয়াঘাট প্রেসক্লাব কার্যালয়ে কার্যকরী কমিটির এক জরুরী সভায় নিন্দা প্রস্তাব গৃহীত হয়। কার্যকরী পরিষদের জরুরী সভায় সভাপতিত্ব করেন হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ্ আলম এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক জোটন চন্দ্র ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি সাইফ জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিশু সাংগঠনিক সম্পাদক শুভাশীষ সরকার শুভ, দপ্তর সম্পাদক সাইদুর রহমান রাজু, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম.এ খালেক, সম্মানীত সদস্য এম.এ হামিদ, দুলাল রায় ও এম.এ মালেক।
আয়োজিত জরুরী সভায় প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাহ আলম বলেন, ঐতিহ্যবাহী হালুয়াঘাট প্রেসক্লাব সহ বিভিন্ন সামাজিক উন্নয়নের অংশীদার হয়ে ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জুয়েল আরেং নিরলসভাবে কাজ করে আসছে। একটি কুচক্রী মহল উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই সংবাদকর্মীদের নিকট সঠিক তথ্য উপস্থাপনের মাধ্যমে হালুয়াঘাটে কাঙ্খিত উন্নয়ন পূরুণ করার আহবান জানান।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *