হাসপাতাল থেকে ছাড়া পেলেও থাকতে হবে সম্পূর্ণ বিশ্রামে

বিনোদন

বিনোদন ডেস্ক : অবশেষে বাড়ি ফিরলেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। তিনি প্রায় দু’দিন হাসপাতালে ছিলেন। রবিবার সকালে চিকিৎসকরা জানান, থালাইভা এখন সম্পূর্ণ বিপন্মুক্ত। তারপরই তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন দাক্ষিণাত্যের প্রবাদপ্রতীম অভিনেতা। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। জানা যায়, রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভরতি করে নেওয়া হয়। সেদিন রাতে আর তেমন কোনও অসুবিধা হয়নি তাঁর। তবে সত্তর বছরের তারকার রক্তচাপ নিয়ে চিন্তিত ছিলেন চিকিৎসকরা। শনিবারও বেশ কিছু পরীক্ষা করা হয়। তবে এদিন পরিবার পরিজন এবং অনুরাগীদের স্বস্তি দিয়ে ডাক্তাররা জানিয়ে দেন, রক্তচাপ আপাতত স্বাভাবিক রয়েছে তাঁর। সুতরাং এখন তাঁকে নিয়ে আর দুশ্চিন্তার কোনও কারণ নেই। তবে প্রবীণ অভিনেতাকে অন্তত এক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। সেই সঙ্গে ‘আন্না’কে দুশ্চিন্তামুক্ত থাকতেও বলেছেন চিকিৎসকরা।

হায়দরাবাদে ‘আন্নাথে’ সিনেমার শুটিং করছিলেন রজনীকান্ত। কিন্তু ছবির চারজন ক্রু মেম্বারের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসায় শুটিং বন্ধ করে দেওয়া হয়। রজনীকান্তেরও করোনা পরীক্ষা করা হয়েছিল। রিপোর্টের ফল নেগেটিভ এসেছিল বলেই জানা গিয়েছে। তবে আপাতত যে তিনি শুটিং ফ্লোরে নামতে পারবেন না। তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে আসার কথা ঘোষণা করেছিলেন। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাঁকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। বড়দিনে প্রিয় তারকার অসুস্থতার খবরে অনেক অনুরাগীই চিন্তিত হয়ে পড়েন। তারকার আরোগ্য কামনায় প্রার্থনা করে চলেছেন তাঁরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *