হায়রে ধর্ষক! হায়রে ধর্ষণ

সারাবাংলা

নিজস্ব প্রতিবেদক:
রাঙামাটির নানিয়ারচরে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বৃদ্ধার বিরুদ্ধে। বৃদ্ধের নাম হারুনুর রশীদ (৮৫)। আজ সোমবার বেলা ১১টার দিকে রাঙামাটি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রবাণ চক্রবর্তীর আদালত এ বিষয়ে সংক্ষিপ্ত শুনানি শেষে ওই শিশুকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণের নিদের্শ দেন। এর আগে অভিযুক্ত বৃদ্ধকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ধর্ষিত শিশুর মা বলেন, রাঙামাটির নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ইসলামপুর এলাকায় শারীরীক ও বাক প্রতিবন্ধী তার ১১বছরের কন্যা শিশুকে নিয়ে সে বসবাস করতো। গতকাল রবিবার (৪ অক্টোবর) দুপুরে শিশুটিকে রেখে তারা স্বামী স্ত্রী বাড়ির বাইরে কাজে যায়। এসময় বৃদ্ধ হারুন সুযোগ বুঝে তাদের বাড়িতে ডুকে তার প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণ করে। হঠাৎ বাড়িতে শিশুকে দেখতে এসে ঘটনা দেখে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে বৃদ্ধকে হাতেনাতে ধরে ফেলে। পরে পুলিশে খবর দেয়। পুলিশ এসে অভিযুক্ত বৃদ্ধাকে নানিয়ারচর থানায় নিয়ে যায়।
রাঙামাটি নানিয়ারচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটির মা বাদি হয়ে রাঙামাটি নানিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে হারুনুর রশীদকে আদালতে হাজির করা হয়েছে। শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর পরবর্তীতে আদালতে শুনানী হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *