হুয়েস্কার বিপক্ষে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল রিয়াল

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট: লা লিগার ম্যাচে শনিবার হুয়েস্কার বিপক্ষে প্রথমে পিছিয়ে পড়েও শেষমেশ ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। রিয়ালের জয়ে দুইটি গোলই করেন রাফায়েল ভারানে। এই জয়ের ফলে ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দুইয়ে আছে রিয়াল। ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। আর ১৬ পয়েন্ট নিয়ে সবার নিচে হুয়েস্কা।

এদিন ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৪৮তম মিনিটে জাভি গালান হুয়েস্কাকে ১-০ গোলে এগিয়ে দেন। ম্যাচে সমতা আনতে বেশি সময় নেয়নি রিয়াল।

৫৪তম মিনিটে রাফায়েল ভারানে গোল করায় ম্যাচের স্কোর দাঁড়ায় ১-১। ৮৪তম মিনিটে ভারানে নিজের ও দলের দ্বিতীয় গোলটি করেন। ভারানের এই জোড়া গোলের সুবাদেই তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

এদিকে রিয়াল মাদ্রিদের জন্য একটি দুঃসংবাদ হলো তারা আগামী দুই মাস অধিনায়ক সার্জিও রামোসকে পাবে না। তার হাঁটুতে সার্জারি করা হয়েছে। সেরে উঠতে তার প্রায় দুই মাস সময় লাগবে। ইনজুরির কারণে ইতোমধ্যে এক মাস ম্যাচ খেলতে পারেননি তিনি। ইনজুরির কারণে ক্যারিয়ারে এবারই সবচেয়ে দীর্ঘসময় মাঠের বাইরে থাকতে হচ্ছে রামোসকে।

রামোসকে এমনই সময়ে ইনজুরিতে পড়লেন যখন তিনি ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে আলোচনা চালিয়ে যাচ্ছিলেন। আগামী জুনে রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে তার। এপ্রিলের আগে হয়তো মাঠে ফেরা হবে না রামোসের। মাঠে না ফিরলে এই সময়ে চুক্তির মেয়াদও বাড়বে না তার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *