হোটেল কোয়ারেন্টাইনে বাংলাদেশ ও নিউজিল্যান্ড দল

খেলাধুলা জাতীয়

ডেস্ক রিপোর্ট : জৈব সুরক্ষা বলয়ের কারণে বেশ কঠিন হয়ে গেছে জীবনযাপন। নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দল ৮ বছর পর বাংলাদেশে এসে গণমাধ্যমের মুখোমুখি হয়নি। জানা যায়নি দীর্ঘদিন পর টাইগার ডেরায় পা রেখে কেমন অনুভব হচ্ছে টম লাথারদের। করোনাভাইরাস নামক অদৃশ্য এক মহামারি সবকিছু থেকে দূরে ঠেলে দিয়েছে। ঢাকায় পা রেখেই জৈব সুরক্ষা বলয় মেনে কোয়ারেন্টাইন প্রবেশ করেছে কিউইরা।

নির্ধারিত সূচি অনুযায়ী আজ দুপুর ১২টার দিকে ঢাকায় পা রাখে কিউইদের ২১ সদস্যের দল। অকল্যান্ড থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সে চেপে ঢাকায় আসে তারা। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে হোটেল ইন্টারকন্টিনেন্টালে তিনদিনের কোয়ারেন্টাইন করবে সফরকারীরা।

সফরকারীদের সঙ্গে একই হোটেলে সমান ৩ দিনের কোয়ারেন্টাইন করবে বাংলাদেশ দল। এজন্য তারাও উঠে পড়েছে রাজধানীর পাঁচতারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আগামী ১ সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই হবে ফ্লাডলাইটের আলোর নিচে। বিকেল ৪টায় শুরু হওয়া সবকটি ম্যাচ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।

১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডের সঙ্গে সাপোর্ট স্টাফ মিলিয়ে সফরকারীদের সদস্য সংখ্যা ২৬ জন। এর মধ্যে ৫ জন আগেই বাংলাদেশে এসেছেন। নিউজিল্যান্ড থেকে পর্যবেক্ষক দলের দুজন সদস্য ১৭ আগস্ট এবং একজন ১৯ আগস্ট আসেন। ইংল্যান্ডে দ্য হান্ড্রেড খেলে সেখান থেকে ২০ আগস্ট সরাসরি বাংলাদেশে আসেন দুই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম ও ফিন অ্যালেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *