১১ অক্টোবর পর্যন্ত পুলিশি হেফাজতে থাকবেন আরিয়ান খান

বিনোদন

ডেস্ক রিপোর্ট:  ১৬ ঘণ্টা জেরার পর মাদক মামলায় গ্রেপ্তার  শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে ফের জামিন না দিয়ে আগামী ৭ অক্টোবর পর্যন্ত ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন আদালত।

মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর রোববার বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। সেদিন সন্ধ্যায় মেডিকেল চেকআপের পর আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাঁকে এক দিনের হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

টাইমস অব ইন্ডিয়ার খবর, আজ আরও সাত দিন অর্থাৎ ১১ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখার আবেদন জানিয়ে এনসিবি আদালতকে বলেন, ‘যদি আমরা তদন্ত না করি, তবে যাঁরা মাদক ব্যবহার করেছেন, তাঁদের মাদকের উৎস, মাদক সরবরাহকারীদের অর্থ জোগানদাতাদের সম্পর্কে কীভাবে জানব।’

তবে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতকে বলেন, ‘চ্যাটে (হোয়াটসঅ্যাপ) যা-ই থাকুক, প্রমাণের জন্য দুদিন সময় পেয়েছে এনসিবি। তারা কি কিছু পেয়েছে? এটা পুনরায় হেফাজতে নেওয়ার মতো মামলা নয়।’

আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০, ২৭ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে শনিবার রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জেরার পর সেখান থেকে তিন জনকে গ্রেপ্তার দেখানো হয়। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *