১২০ কোটি পারিশ্রমিকে বিজয়!

বিনোদন

ডেস্ক রিপোর্ট : তামিল সুপারস্টার থালাপতি বিজয় এখন তাঁর ৬৫তম সিনেমা ‘বিস্ট’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এরই মধ্যে আলোচনায় তাঁর ৬৬তম সিনেমা। আর নতুন সিনেমায় বিজয়ের পারিশ্রমিক নিয়েও জোর গুঞ্জন সিনেপাড়ায়।

টাইমস অব ইন্ডিয়া, বলিউড বাবলসহ একাধিক সংবাদমাধ্যমের খবর, ‘মহর্ষি’ পরিচালক বামশি পেডিপল্লি থালাপতি বিজয়ের সঙ্গে বেশ কয়েক মাস ধরে নতুন সিনেমা নিয়ে আলোচনা করছেন। সেটিই হতে চলেছে বিজয়ের ৬৬তম সিনেমা। এ খবর সংগীতশিল্পী কৃশ নিশ্চিত করলেও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। এ ব্যাপারে সামাজিক পাতায় একটি পোস্ট করলেও পরে তা মুছে দেন ওই সংগীতশিল্পী।

নতুন খবর হলো, বিজয় নিশ্চিত করেছেন ‘থালাপতি ৬৬’ পরিচালনা করবেন বামশি পেডিপল্লি এবং প্রযোজনা করবেন দিল রাজু। গুঞ্জন চাউর, তামিল-তেলেগু ভাষার এ সিনেমায় চুক্তি সেরেছেন বিজয় এবং যে অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন, তা দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রে সর্বোচ্চ। যদি এ খবর বিশ্বাস করেন, তবে থালাপতি বিজয় তাঁর ৬৬তম সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১২০ কোটি রুপি।

এদিকে, তেলেগু সিনেমায় অভিষেকেরও জোর গুঞ্জন রয়েছে। শোনা যাচ্ছে, বিজয়ের ৬৭তম সিনেমাও প্রযোজনা করবেন দিল রাজু। আর এ সিনেমা পরিচালনা করবেন তরুণ নির্মাতা দেশিং পেরিয়াসামি।

যা হোক, তামিল সিনেপাড়ায় জোর গুঞ্জন, সুপারস্টার থালাপতি বিজয়ের ৬৫তম ‘বিস্ট’ সিনেমায় দেখা মিলতে পারে বলিউড কিং শাহরুখ খানের।

খবরে প্রকাশ, বিজয়ের ‘বিস্ট’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকে। অন্যদিকে, তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলির নাম চূড়ান্ত না হওয়া এক সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের যে জোর গুঞ্জন চলছে, সেই সিনেমায় থালাপতি বিজয়কেও দেখা যেতে পারে অতিথি চরিত্রে।

পরিচালক নেলসন দিলীপকুমারের সঙ্গে বিজয়ের ‘বিস্ট’ সিনেমায় বিজয়ের নায়িকা পূজা হেজ। এই সিনেমায় থালাপতি বিজয় পারিশ্রমিক নিচ্ছেন প্রায় ১০০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, বিজয় এ সিনেমায় স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন।

বিজয়কে সবশেষ এ বছরে ‘মাস্টার’ সিনেমায় দেখা যায়। এতে আরও অভিনয় করেন বিজয় সেতুপতি। করোনা মহামারি ও প্রেক্ষাগৃহে ৫০ শতাংশ আসনের বিধি সত্ত্বেও এ সিনেমা ভারতের বক্স অফিসে সংগ্রহ করে ২১৭ কোটি রুপি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *