১৬০০ কোটি টাকায় এমবাপ্পেকে নিতে প্রস্তুত রিয়াল

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদে ফেরার গুঞ্জন উড়িয়ে গেলেও ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের বিষয়টা একদমই ফেলে দেয়ার নয়। স্বয়ং এমবাপ্পেরও স্প্যানিশ ক্লাবটিতে আসার সম্মতি রয়েছে। এদিকে রিয়াল মাদ্রিদও তাকে পেতে এক পায়ে খাড়া। ইতোমধ্যেই এই উদীয়মান তারকাকে দলে ভেড়াতে পিএসজিকে ১৬০০ কোটি টাকা দেয়ার প্রস্তাবও দিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক ক্লাবটি।

ইউরোপের ফুটবল ব্যাপক নাটকীয় ঘটনা ঘটেই চলেছে। অনেকটা অনিচ্ছা সত্ত্বেও সময়ের অনতম সেরা তারকা ফুটবলার লিওনেল মেসিকে ছেড়ে দিয়েছে বার্সেলোনা। ছাড়ার পর আবারও তাকে দলে নিতে শেষ চেষ্টাও চালিয়েছে তারা।

এদিকে রোনালদো এবং এমবাপ্পেকে নাকি দলে আনছে রিয়াল মাদ্রিদ। কিন্তু সিআর সেভেনের বিষয়টা যে নিতান্তই গুজব, সেটা নিশ্চিত হওয়া গেছে কদিন আগেই। রিয়াল মাদ্রিদ কোচ এবং রোনালদো নিজেই এই গুঞ্জনটা উড়িয়ে দিয়েছেন।

কিন্তু মেসির পিএসজিতে যাওয়ার পর ক্লাবে নিজের জায়গা নিয়ে সংশয়ে থাকা এমবাপ্পের বিষয়টাই এখনও আলোচনার শীর্ষেই রয়েছে। আর সেই আলোচনায় এক নতুন মাত্র যোগ করে দিল ইউরোপের ঐতিহ্যবাহী ক্লাবটি।

ফরাসি সংবাদমাধ্যম টিএফওয়ানের নির্ভরযোগ্য সাংবাদিক ইউলিয়ান মেইনার্দ বলছেন এ কথা। ফরাসি তারকাকে দলে পেতে পিএসজির কাছে ১৬০০ কোটি টাকার বিশাল এক আনুষ্ঠানিক প্রস্তাবই পাঠিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। তবে রিয়ালের কাছ থেকে ২০ কোটি ইউরোর প্রস্তাব পেলেই এমবাপ্পেকে ছেড়ে দেবে পিএসজি, এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লেকিপ।

দলবদলের খবর নিয়ে যাকে নির্ভরযোগ্য সূত্র বলে মনে করা হয়, সেই ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিসিও রোমানো জানান, এই মৌসুমে হোক বা আগামী মৌসুমে ফ্রি এজেন্ট হিসেবে, রিয়ালে খেলার শৈশব স্বপ্ন পূরণ করতে মুখিয়ে আছেন এমবাপে। এজন্যই গত ছয় মাসে তিন দফায় আলোচনার পরও তিনি পিএসজির সঙ্গে নতুন চুক্তি সই করেননি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *