৩ বছর পর ফিরছেন শাহরুখ

বিনোদন

বিনোদন ডেস্ক: ২০১৮ সালের পর আর কোন সিনেমায় দেখা যায়নি সুপারস্টার শাহরুখ খানকে তবে সেই অবসর কাটিয়ে ৩ বছর পর এবারের বছরে পড় পর্দায় আবার হাজির হচ্ছেন শাহরুখ খান। গত শনিবার (২ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। ভিডিওটির মাধ্যমে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই বছরই পর্দায় ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি। এই অভিনেতা বলেন, ‘২০২১ সালে বড় পর্দায় আপনাদের সঙ্গে দেখা হবে।’

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় । এরপর নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি। তবে শোনা যাচ্ছে এবছর যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ধ আনন্দ। তার সর্বশেষ পরিচালিত সিনেমা ‘ওয়ার’। শাহরুখ ছাড়াও ‘পাঠান’ সিনেমায় অভিনয় করছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন। এতে অতিথি চরিত্রে সালমান খানকে দেখা যাবে বলে জানা গেছে।

বলিউড বাদশা খ্যাত এই তারকা বলেন, ‘আপনাদের নতুন বছরের শুভেচ্ছা জানাতে একটু দেরি হলো এবং আমি নিশ্চিত ২০২০ সাল সবার জন্যই অনেক খারাপ একটি বছর ছিল।

এই দুঃখজনক সময়ে আশার আলো খুঁজে পাওয়া ও ইতিবাচক মনোভাব রাখা খুবই কঠিন। কিন্তু এই খারাপ, কঠিন সময় ও দুঃখজনক বছরের মধ্যেই আমাদের পথ রয়েছে। আমি মনে করি, যখন কেউ খুবই খারাপ সময় পার করে, তাদের জীবনের বিভিন্ন অংশে ভালো জিনিস ছড়িয়ে থাকে যা তাকে আরো উপরে এবং ভালো জায়গায় যেতে সাহায্য করে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *