৮৯ মিনিটের গোলে রিয়ালের স্বস্তির জয়

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : একের পর এক আক্রমণে রিয়াল মাদ্রিদকে কোণঠাসা করে রেখেছিলো ইন্টার মিলান। কিন্তু কাজের কাজ গোল তারা আদায় করতে পারেনি। তবে ঠিক সময়মতো গোল করে ম্যাচের ফলাফল নিজেদের পক্ষে রেখেছে স্প্যানিশ জায়ান্টরা।

বুধবার রাতে ডি গ্রুপের প্রথম ম্যাচে ইন্টারের মুখোমুখি হয়েছিল রিয়াল। ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে করা গোলে ১-০ ব্যবধানে জয় নিয়েই মাঠ ছেড়েছে কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

নিজেদের ঘরের মাঠে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলেছে ইন্টার। পুরো ম্যাচে গোলের জন্য ১৮টি শট করে তারা, যার ৫টি ছিলো লক্ষ্যে। কিন্তু গোল হয়নি একটিও। অন্যদিকে দুইটি শট লক্ষ্যে রেখে একটিতে গোল আদায় করে নিয়েছে রিয়াল।

সেই গোলটিও আসে ম্যাচের ৮৯ মিনিটে গিয়ে। সতীর্থের উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে পান রিয়ালের নতুন তরুণ তারকা কামাভিঙ্গা। তিনি আলতো ভলিতে তা ছেড়ে দেন রদ্রিগোর উদ্দেশ্যে। আরেক ভলিতে ম্যাচের জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এর আগে অবশ্য দুই দলের সামনেই এসেছিল গোলের সুবর্ণ সুযোগ। কিন্তু লাউতারো মার্টিনেজ, করিম বেনজেমা, এডের মিলিটাওদের ব্যর্থতায় মেলেনি গোলের দেখা। তাই শেষ সময়ের গোলটিই হয়ে থাকে ম্যাচের ফল নির্ধারণী।

একই গ্রুপের আরেক ম্যাচে মলডোভার ক্লাব শেরিফ তিরাসপুলের মাঠে খেলতে গিয়ে ২-০ গোলে হেরে ফিরেছে ইউক্রেনের ক্লাব শাখতার দোনেৎস্ক।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *