শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি ঘাটাইলে ঈদ বাজারে উপচে পড়া ভিড় কেনাকাটায় ব্যস্ত নারী পুরুষ শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে বিক্ষোভ,সড়ক অবরোধ ত্রিশালে বাস-সিএনজি সংঘর্ষে ৩ জনের প্রাণহানি আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র পাইকগাছায় জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ সেন্ট্রাল ল’ কলেজে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ বিএনপি দেশকে মগের মুল্লুক বানাতে ব্যর্থ হয়ে খেই হারিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় নতুন আক্রান্ত ৪২ জন, শনাক্তের হার বেড়ে ৬.১১ শতাংশ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : শেখ হাসিনা

ক্যাটরিনাকে উপদেশ দিলেন আলিয়া!

অনলাইন ডেস্ক :
রবিবার, ৩০ মে, ২০২১, ৫:০৪ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট: বলিউড সিনেমায় ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সম্পর্কটা অম্ল মধুর। ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুরকে আলিয়া ভাগিয়ে নিয়েছেন এমন গুঞ্জন রয়েছে। এখন রণবীরের সঙ্গে আলিয়া চুটিয়ে প্রেম করছেন। বিষয়টি দীর্ঘদিন পুড়িয়েছে ক্যাটরিনাকে।

ভোগ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের আয়োজনে সম্প্রতি বেস্ট ফ্রেন্ড হিসেবে হাজির হয়েছিলেন আলিয়া আর ক্যাটরিনা।

সেখানে দুই বলিউড সেনসেশন নিজেদের সম্পর্কে খোলামেলা কথা বলেন।

অনুষ্ঠানে আলিয়া ক্যাটরিনাকে উপদেশ দিতে ভোলেননি। ক্যাটের অতিরিক্ত ব্যায়াম করা নিয়ে মজা করেছেন।

খোঁচা দিয়ে বলেন, ‘সারা দিন জিমে পড়ে থাকো কেন? কিছু সময় প্রেমিক খোঁজার কাজে ব্যয় করো।  একটু কফি খাওয়া, গল্প করার পেছনে ব্যয় করতে পারো!

অনুষ্ঠানে ক্যাটরিনা আলিয়াকে প্রথম দেখার অনুভূতি শেয়ার করেন সেখানে।

৩৭ বছর বয়সি এ অভিনেত্রী বলেন, তখন সবে স্টুডেন্ট অব দি ইয়ার মুক্তি পেয়েছে।  একটা রেস্টুরেন্টে এক পার্টিতে প্রথম আলিয়ার ওপর আমার চোখ পড়ে।  প্রথম দেখাতে আমার মনে হয়েছিল, কিউট ও চটপটে একটা পিচ্চি মেয়ে।

তার পর তো আলিয়া আর ক্যাটরিনা ভালো বন্ধু হয়ে গেলেন।  একসঙ্গে জিমে যান তারা।  তাদের সম্পর্কটা অনেকটা বোনের মতো।

ক্যাটরিনা বিয়ে নিয়েও খোলামেলা কথা বলেন, মজা করেন।  এ প্রসঙ্গে তিনি বলেন, আমি চাই আমার আগে আলিয়ার বিয়ে হোক।  ছোট বোনকে বিয়ে না দিয়ে আমি কীভাবে বিয়ে করি? একটা দায়িত্ব আছে না? সে সুন্দর করে কনের সাজে সাজবে, ফুঁপিয়ে কাঁদবে।  তার কান্না দেখে আমারও চোখে জল চলে আসবে।  তাকে বিবাহিত জীবনে সুখী দেখে তার পর আমি বিয়ে করব।


এই বিভাগের আরো খবর