শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোরবানির ঈদের জন্য ১২০০ কেজি ওজনের গরু নিয়ে প্রস্তুত বেলকুচির জহুরুল ইসলাম শাহজাদপুরে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় তাপদাহে ঝরে যাচ্ছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১ নন্দীগ্রামে মাটিখেঁকো ধরতে মাঠে নামলেন ইউএনও, জরিমানা নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর গনশোনানি চিরিরবন্দরে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনসচেতনতামূলক কর্মসূচি সালথায় প্রচণ্ড খরতাপে পাটের ক্ষতির আশঙ্কা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর বাণিজ্যিকভাবে বারোমাসি কাঁঠাল চাষে লাখপতি সবুজ তীব্র তাপপ্রবাহে বৃষ্টি কামনায় সালথায় মাঠের মধ্যে বিশেষ নামাজ আদায় বে টার্মিনাল পুরোটা বিদেশি বিনিয়োগেই হবে: বন্দর চেয়ারম্যান নান্দাইলে পরিকল্পনামন্ত্রীর উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে উন্নয়ন ও প্রশাসনিক সংক্রান্ত পর্যালোচনা সভা বিপাকে নিম্ন আয়ের মানুষ তীব্র গরমে হাঁসফাঁস পাইকগাছার জনজীবন দু‌দিনে সোনার দাম ভ‌রিতে কমলো ৫২৩৮ টাকা বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কর্মহীন প্রবাসীদের পাশে মানবতার হাত নিয়ে সৌদি আরব প্রবাসী আলী হোসেন থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা ঘাটাইলে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা,বিয়ের নামে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা নারী বিশ্বকাপের ভেন্যু দেখতে সিলেটে আইসিসির প্রতিনিধি দল এমপি কন্যার জন্মদিন উপলক্ষে পাইকগাছায় তাপদাহে অতিষ্ঠ পথচারীদের মাঝে শরবত ও পানি বিতরণ বড়াইগ্রামে হিট স্ট্রোকে জমিতেই কৃষকের মৃত্যু চিরিরবন্দরে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী মাঠে ব্যস্ত সময় পার করছেন – সুমন দাস সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে ডেমরায় দুই ব্যাক্তি গণধোলাইয়ের শিকার

নেটিজেনদের চোখ খোলা দেহে শ্রাবন্তির বুক!

অনলাইন ডেস্ক :
রবিবার, ২৮ নভেম্বর, ২০২১, ৮:২৯ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক : ব্যক্তিগত নানা ইস্যুতে প্রায়ই খবরের শিরোনাম হন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নিজের প্রেম, বিয়ে, বিচ্ছেদের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নজরকাড়া, খোলামেলা ছবি পোস্ট করেও আলোচনার জন্ম দেন তিনি। এবার চর্চার টেবিলে উঠে এলো তার গলার চেইন!

শনিবার (২৭ নভেম্বর) সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। সেখানে তাকে দেখা যাচ্ছে স্যান্ডো গেঞ্জির মতো একটি টপস পরিহিত। ছবিতে তার খোলামেলা রূপ যেমন নজর কেড়েছে, তেমনি নেটিজেনদের চোখ পড়েছে তার চেইন।

ইনস্টাগ্রামে শ্রাবন্তী ছবিটি শেয়ার করার পর এক দিনে সেখানে ৮৭ হাজারের বেশি লাইক পড়েছে। আর অসংখ্য মন্তব্যে ভক্তরা তার প্রতি ভালোবাসা জানিয়েছেন। এছাড়া ফেসবুক পেজেও ছবিটিতে ৫৩ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। সহজেই বোঝা যাচ্ছে, শ্রাবন্তীকে এমন খোলামেলা আবেদনময়ী রূপে দেখে অনুসারীদের হৃদয়ে কাঁপন ধরেছে।

প্রসঙ্গত, শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘লকডাউন’ সিনেমায়। অভিমন্যু মুখার্জি পরিচালিত সিনেমাটিতে তার সহশিল্পী ছিলেন আদৃত রায়, ওম সাহানি ও সোহম চক্রবর্তী প্রমুখ। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য- ‘কাবেরী অন্তর্ধান’, ‘খেলাঘর’, ‘ধাপ্পা’ ও ‘অচেনা উত্তম’। এছাড়া বাংলাদেশে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমার সঙ্গেও যুক্ত আছেন তিনি।

অন্যদিকে ব্যক্তিগত জীবনে তিনি তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন। যদিও রোশান ফের সংসার করতে চান। কিন্তু অভিনেত্রী বিচ্ছেদের সিদ্ধান্তে অনড়। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তাদের কাদা ছোঁড়াছুড়ি করতেও দেখা গেছে।


এই বিভাগের আরো খবর