শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
চিরিরবন্দরে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্বুদ্ধকরণ দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিলেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন কর্মস্থলে ফেরার পথে একই পরিবারের ৫ জনসহ ১০ পোশাককর্মী আহত শাহজাদপুরে করতোয়া নদী থেকে ভাসমান লাশ উদ্ধার সাংবাদিকদের ওপর ২৮ অক্টোবরের হামলার ঘটনায় ডিএমপির অনুসন্ধান কমিটি গঠন শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী পাইকগাছার আগড়ঘাটায় ৪দিন ব্যাপী বর্ষবরণের শেষ দিনে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঘাটাইলে পুকুর থেকে অজ্ঞাত শিশুর লাশ উদ্ধার পাইকগাছায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত নান্দাইলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ্ ও প্রদর্শণী অনুষ্ঠিত প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান অসহায় পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পাঁয়তারা যমুনা নদী‌তে অষ্টমীর স্না‌নে পুণ্যার্থীরাদের ঢল পাইকগাছার আগড়ঘাটায় ৪দিন ব্যাপী বর্ষবরণের ২য় দিনে ঢালি, জারি ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান জামালপুরে মহাষ্টমীর স্নান উৎসবে হাজারো পুর্ণার্থীর ঢল সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ এলাকা শান্ত রাখার আহব্বান এমপি লাবু চৌধুরীর জামালপুরে সদর উপজেলা পরিষদ নির্বাচনে অন-লাইনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক : তথ্য প্রতিমন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার শ্রীপুরকে ‘স্মার্ট’ উপজেলা হিসেবে গড়তে চান মৌসুমি সরকার নান্দাইলে উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা পাইকগাছায় নববর্ষ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এমপি রশীদুজ্জামান সমুদ্রপথ নিরাপদ করতে প্রস্তাব তৈরি হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের “সংযম প্রদর্শনের” প্রশংসা করতে পশ্চিমাদের প্রতি ইরানের আহ্বান ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল

শোকের মাসে দুঃস্থ মানুষের পাশে জনতা ব্যাংক

অনলাইন ডেস্ক :
বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ৪:১৮ পূর্বাহ্ন

অর্থনৈতিক প্রতিবেদক : জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আগস্ট মাসে করোনাকালে আয় বঞ্চিত দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক। গতকাল মঙ্গলবার রাজধানীর মতিঝিলে প্রধান কার্যালয়ের সামনে জনতা ব্যাংক গণতান্ত্রিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে এসব বিতরণ করা হয়। খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রত্ত ব্যাংকটির ব্যস্থাপনা পরিচালক আবদুস ছালাম আজাদ। এই সময় ৫০০ পরিবারের মাঝে চাল, তেল, পেঁয়াজ, লবণসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে জনতা ব্যাংক।
আবদুস সালাম আজাদ বলেন, দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আদর্শকে লালন করে তা বাস্তবায়নে বদ্ধ পরিকর জনতা ব্যাংক। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে দেশ আজ অর্থনীতিতে বিশ্ব সমাদৃত। সরকারের দৃঢ় নেতৃত্বে করোনাকালীন সময়ে দেশের একটি মানুষও না খেয়ে নাই। জনতা ব্যাংক সব সময়ই আর্ত মানুষের পাশে দাঁড়ানোর ঐতিহাসিক ভূমিকা পালন করে যাচ্ছে।
জনতা ব্যাংক কর্মচারী ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের উপদেষ্টা সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান ও জনতা ব্যাংক ভবনের মহাব্যবস্থাপক মাহফুজুর রহমান।


এই বিভাগের আরো খবর