বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ বিএনপি দেশকে মগের মুল্লুক বানাতে ব্যর্থ হয়ে খেই হারিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় নতুন আক্রান্ত ৪২ জন, শনাক্তের হার বেড়ে ৬.১১ শতাংশ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : শেখ হাসিনা জলবায়ু পরিবর্তনে যেসব সংকট বাড়ছে তার অন্যতম ব্যবহারযোগ্য পানি : জাহিদ ফারুক ভারতীয় পণ্য বয়কটের নামে বিএনপি দেশের বাজার ব্যবস্থাকে অস্থির করার ষড়যন্ত্রে লিপ্ত : ওবায়দুল কাদের ‌‘দেশের মানুষ শান্তিতে থাকলে বিএনপি জামায়াত অশান্তি বোধ করে’ লক্ষ্মীপুরে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ৯ জেলেকে জরিমানা সব ফলের দাম বেশি, কেজির বদলে এক-দুই পিস কিনছেন অনেকে তাড়াশে জমে উঠছে ঈদবাজার যেভাবে রেলের টিকিট সিন্ডিকেট গড়ে তোলেন সহজ ডটকমের পিয়ন মিজান

সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচেই বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক :
বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ৮:২৩ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট : আগামী ১ থেকে ১৩ অক্টোবর মালদ্বীপে অনুষ্ঠিতব্য সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম দিনেই মাঠে নামবে বাংলাদেশ। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে।

সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন ৫ দেশের এই টুর্নামেন্টের ফিকশ্চার চূড়ান্ত করেছে। প্রথম ম্যাচে স্বাগতিক মালদ্বীপের মুখোমুখি হবে নেপাল।

৩০ আগস্ট সিলেটে শুরু হওয়ার কথা ছিল সাফ চ্যাম্পিয়নশিপ। করোনার কারণে বাফুফে সাফ আয়োজন থেকে সরে গেলে টুর্নামেন্ট পিছিয়ে চলে যায় অক্টোবরে।

এবারের সাফ চ্যাম্পিয়নশিপ ৫ দেশ নিয়েই হচ্ছে। কারণ, ভুটান ফুটবল দলকে দেশটির সরকার বাইরে খেলতে যেতে অনুমতি দেয়নি। অন্যদিকে ফিফা থেকে নিষিদ্ধ আছে পাকিস্তান।

রাউন্ড-রবিন লিগ ভিত্তিতে খেলা শেষে শীর্ষ দুটি দল ফাইনালে মুখোমুখি হবে।


এই বিভাগের আরো খবর