শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি ঘাটাইলে ঈদ বাজারে উপচে পড়া ভিড় কেনাকাটায় ব্যস্ত নারী পুরুষ শ্রীপুরে বেতন বাড়ানোর দাবিতে বিক্ষোভ,সড়ক অবরোধ ত্রিশালে বাস-সিএনজি সংঘর্ষে ৩ জনের প্রাণহানি আগামী ২৫ রমজানের মধ্যে বেতন-বোনাস পরিশোধের দাবি ডিইউজে’র পাইকগাছায় জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে লিচুর বাগানে মৌমাছি চাষে লাভবান খামারি ও চাষিরা সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী প্রভাষক এম সুশান্তের গণসংযোগ নান্দাইল উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত সংসদ সদস্য এস এম শাহজাদাকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সম্মাননা দশমিনায় মৎস্য ও নৌপুলিশের অভিযানে অবৈধ বাঁধা জাল জব্দ সেন্ট্রাল ল’ কলেজে নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা পাইকগাছায় দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত তাড়াশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা স্বাধীনতা বিরোধীদের ঘৃণা জানাতে গণহত্যার নির্মমতা সামনে আনতে হবে পাইকগাছায় প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকদের মাঝে সনদপত্র বিতরণ আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস চারদিনের সফরে আসছেন ভুটানের রাজা, তিনটি চুক্তির সম্ভাবনা মস্কোতে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী গাজায় হত্যাকান্ড বন্ধে কোনো পদক্ষেপ না নেয়া দুঃখজনক : প্রধানমন্ত্রী ভারতীয় পণ্য বর্জনের নামে বিএনপি দেশের অর্জনকে ধ্বংস করতে চায়: ওবায়দুল কাদের পাইকগাছায় এমপি রশীদুজ্জামানের জন্মদিন উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠান অবশেষে ত্রিশালের আলোচিত কাটা রাস্তা ভরাট চোখের আলো ফিরে পেতেচায় স্কুল ছাত্রী রোবিনা সাড়ে আট হাজার ডাকঘরকে ‘স্মার্ট সার্ভিস পয়েন্টে’ রূপান্তরিত করা হবে : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী সেনাবাহিনীর আন্তঃ অঞ্চল আযান ও ক্বিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ বিএনপি দেশকে মগের মুল্লুক বানাতে ব্যর্থ হয়ে খেই হারিয়েছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় নতুন আক্রান্ত ৪২ জন, শনাক্তের হার বেড়ে ৬.১১ শতাংশ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : শেখ হাসিনা

সামাজিক অবক্ষয়ের প্রেক্ষাপটের সিনেমায় সিয়াম

অনলাইন ডেস্ক :
বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ৭:৫৬ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট: কখনো তিনি রোমান্টিক প্রেমিক, কখনো ভাষা সৈনিক, আবার কখনো বা র‌্যাবের জাদরেল অফিসার। মাত্র তিন বছরের ফিল্মি ক্যারিয়ারে এমন নানা চরিত্রে ধরা দিয়েছেন এই সময়ের অন্যতম সুপারহিট নায়ক সিয়াম আহমেদ। এ পর্যন্ত তার চারটি ছবি মুক্তি পেয়েছে। সবকটিই ব্যবসাসফল। মুক্তির অপেক্ষায় আছে আরও বেশ কয়েকটি ছবি।

তারই মাঝে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন সিয়াম। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। এই ছবিটি পরিচালনা করবেন রনি ভৌমিক। প্রথমবার সিনেমা পরিচালনায় আসছেন এই টিভিসি পরিচালক। ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন সিয়াম। তিনি বলেন, ‘ছবির গল্প বেশ পছন্দ হয়েছে। শিডিউলও দিয়ে দিয়েছি।’

‘মৃধা ভার্সেস মৃধা’ নির্মিত হবে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্পে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। এখানে সিয়ামের বিপরীতে অভিনয় করবেন নোভা ও সানজীদা প্রীতি। তবে গতানুগতিক ধারার নায়ক-নায়িকার জুটি এই ছবিতে দেখা যাবে না বলে জানান নির্মাতা রনি ভৌমিক।

তিনি আরও জানান, ছবিটির নির্মাণ কাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

এদিকে, সিয়ামের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘বিশ্বসুন্দরী’ দারুণ ব্যবসা করেছে। যেখানে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি। জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ গত ১১ ডিসেম্বর মুক্তি পায়। সেটি এখনো চলছে দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে।

এছাড়া মুক্তির অপেক্ষায় ও চলমান রয়েছে সিয়াম অভিনীত ‘নাইমার রঙ’, ‘সান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ইত্তেফাক’, ‘পাপ-পূন্য’ ও ‘স্বপ্নবাজী’ নামে ছয়টি সিনেমা। এই ছবিগুলোর মুক্তি ও শুটিং হঠাৎ করে আসা করোনাভাইরাসের কারণে আটকে গিয়েছিল। সব মিলিয়ে এখন মহাব্যস্ততায় কাটছে সিয়ামের দিনকাল।


এই বিভাগের আরো খবর