রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেন মহিলা ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না নান্দাইলে আওয়ামীলীগ নেতার নিজস্ব অর্থায়নে ৫০ জন ইমামদের মাঝে নগদ অর্থ প্রদান ত্রিশালে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে মৃত্যু তীব্র তাপদাহের সুযোগে পাইকগাছায় গলাকাটা দরে কেজিতে তরমুজ বিক্রয় সাংবাদিক নাদিম হত্যাকারীরা জামিনে এসে পরিবারকে হুমকি,১০ মাসেও আটক হয়নি মূল খুনি শরণখোলায় ভ্রাম্যমাণ প্লান্ট থেকে সরবরাহ করা হচ্ছে খাবার পানি শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা বেলকুচি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আলিম সাধারণ সম্পাদক জুয়েল সিরাজগঞ্জে পাঁপড়ি ব্লাড ডোনার সোসাইটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কমিটি গঠন নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় শরণখোলায় গাছচাপা পড়ে মুয়াজ্জিনের মৃত্যু দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ চালক ও হেলপারের মর্মান্তিক মৃত্যু সালথায় প্রখর রোদ থেকে মুক্তি পেতে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় ঝিনাইগাতীতে ভারতীয় মদ সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার নন্দীগ্রামে ছাত্রলীগের দিনভর বৃক্ষরোপন ও প্রচার র‌্যালি প্রেম করে বিয়ে,ফ্ল্যাট থেকে চিরকুট সহ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার পাইকগাছা নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত কাঁচা আমের শরবত বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর কোরবানির ঈদের জন্য ১২০০ কেজি ওজনের গরু নিয়ে প্রস্তুত বেলকুচির জহুরুল ইসলাম শাহজাদপুরে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় তাপদাহে ঝরে যাচ্ছে লিচুর গুটি, দিশেহারা চাষিরা ডিআইইউতে আইন শিক্ষার্থীদের নতুন কমিটি, সভাপতি মেহেদী ও সম্পাদক সোহম ত্রিশালে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত রাণীনগরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের পাইকগাছায় ভ্রাম্যমাণ আদালতে আইসক্রিম কারখানার মালিককে জরিমানা ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন : মুখপাত্র বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১ নন্দীগ্রামে মাটিখেঁকো ধরতে মাঠে নামলেন ইউএনও, জরিমানা

বিদ্যুৎ গ্রীডে পুলিশ পরিচয়ে দুর্ধষ ডাকাতি

অনলাইন ডেস্ক :
বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ৮:১৮ পূর্বাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুরে পাওয়ার গ্রীড কম্পানি অব বাংলাদেশের নির্মাণাধীন একটি বিদ্যুৎ গ্রীডে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী চরপাড়া নামক স্থানে বুধবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল গ্রীডে কর্মরত ১৮/২০জন সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে আটকিয়ে হাত-মুখ ও পা বেঁধে মারপিট করে এবং নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে।

পুলিশ জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নির্মাণাধীন ওই গ্রীডের প্রধান ফটকে দায়িত্বরত নিরাপত্তাকর্মীর কাছে ডাকাত দলের একজন সদস্য নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ভেতরে প্রবেশ করেন। কিছুক্ষণ পর ডাকাত দলের অন্য আরো সদস্যরা পুলিশ পরিচয় দিয়ে একে একে ভেতরে প্রবেশ করে। পরে ডাকাতরা গ্রীডে কর্মরত সিমেন্স, আরপিপি এবং এনার্জিপ্যাক কম্পানির ইঞ্জিনিয়ার, ফোরম্যান ও নিরাপত্তাকর্মীসহ ১৮/২০জন সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। ডাকাতরা তাদের মুখ-হাত ও পা বেঁধে একটি কক্ষে আটকে মারপিট করে। এ সময় তাদের কাছ থেকে নগদ এক লাখ টাকা, দুটি সোনার আংটি, ২৫০ মিটার কন্ট্রল ক্যাবল, ১০০০ মিটার জিবি ক্যাবল ও ২৫০ মিটার বিল্ডিং ওয়্যারক্যাবলসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

মধ্যরাত পর্যন্ত এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে মির্জাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিম্মিদের উদ্ধার করে। ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের একটি দলও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার প্রস্তুতি চলছে। মালামাল উদ্ধারসহ ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।


এই বিভাগের আরো খবর