মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় টিআর,কাবিটা ও কাবিখা বন্টনে দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি রশীদুজ্জামান নন্দীগ্রামে কাঠফাটা রোদে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পাইকগাছায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা শাহজাদপুরে এক বৃদ্ধের ছাতার বয়স ১৫ বছর নান্দাইলে ৩টি অটোগাড়ী ও ২টি গরু সহ আন্ত:জেলা চোর চক্রের ৩ জন গ্রেফতার নজরুল বিশ্ববিদ্যালয়ে বাউল ও লোকগানের কর্মশালা নন্দীগ্রামে ধানের শিষে পানি নেই, মাটি ফেটে চৌচির একাদিক মামলার আসামী মাদক সম্রাট খলিল আটক কিশোরগঞ্জে মহান মে দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত গৃহবধূর গোসলের নগ্ন ভিডিও ভাইরাল করার হুমকি, মোটা অংকের টাকা আদায়, গ্রেপ্তার ১ পাইকগাছায় রূপসী বাংলা সমাজকল্যাণ ও সাহিত্য পরিষদের পাক্ষিক সভা অনুষ্ঠিত সেচ্ছাসেবক লীগ নেতা সাকিবুল হাসান লাবুর নিজ উদ্যোগে পানি ও খাবার স্যালাইন বিতারণ নান্দাইল ডায়াবেটিক সমিতির সভাপতি মতিউর রহমান সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ফকির বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী বন ও বনভূমি রক্ষায় বন কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করতে হবে : পরিবেশ ও বনমন্ত্রী সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত : ওবায়দুল কাদের শহীদ শেখ জামালের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা ওপার বাংলার গান গাইলেন কামরুজ্জামান রাব্বি গৃহবন্দীদশা থেকে পালিয়ে মুক্তিযুদ্ধ অংশ গ্রহণ করেন কিশোর শেখ জামাল আসন্ন নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেন মহিলা ভাইসচেয়ারম্যান পদপ্রার্থী তাসলিমা বেগম তামান্না নান্দাইলে আওয়ামীলীগ নেতার নিজস্ব অর্থায়নে ৫০ জন ইমামদের মাঝে নগদ অর্থ প্রদান ত্রিশালে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে মৃত্যু তীব্র তাপদাহের সুযোগে পাইকগাছায় গলাকাটা দরে কেজিতে তরমুজ বিক্রয় সাংবাদিক নাদিম হত্যাকারীরা জামিনে এসে পরিবারকে হুমকি,১০ মাসেও আটক হয়নি মূল খুনি শরণখোলায় ভ্রাম্যমাণ প্লান্ট থেকে সরবরাহ করা হচ্ছে খাবার পানি শাহজাদপুরে গলায় ফাঁস নিয়ে কিশোরীর আত্মহত্যা বেলকুচি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল আলিম সাধারণ সম্পাদক জুয়েল সিরাজগঞ্জে পাঁপড়ি ব্লাড ডোনার সোসাইটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও কমিটি গঠন নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

‘ট্যারা’ বউ দেখে উল্টে পড়ল নাসির (ভিডিও)

অনলাইন ডেস্ক :
বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১, ৮:১৪ পূর্বাহ্ন

ডেস্ক রিপোর্ট: জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন সম্প্রতি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। বিশ্ব ভালোবাসা দিবসে ( ১৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে বিয়ের আকদ সম্পন্ন করেছেন তিনি। এর দুইদিন পর আকদ অনুষ্ঠানের ভিডিও প্রকাশ করেন, যা ইতোমধ্যে ভাইরাল।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে মঙ্গলবার বিয়ের আকদের ভিডিও আপলোড করেন এই অলরাউন্ডার। ভিডিওর শুরুতেই দেখা যায়, বাগদত্তা তামিমা তাম্মির ঘোমটা তুলে ধরার পরই নাসির দেখতে পান যে, তামিমা চোখ ট্যারা করে রেখেছেন।

তা দেখে সঙ্গে সঙ্গেই উল্টে বিছানায় পড়ে যান নাসির। প্রায় পুরো ভিডিওতেই নানাভাবে মজার এমন নানা কাণ্ড ঘটিয়েছেন এই আলোচিত-সমালোচিত ক্রিকেটার। ভক্ত-সমর্থকদের মাঝে দারুণ সাড়া ফেলেছে নাসিরের আকদের ভিডিও।

নাসিরের স্ত্রী তামিমা তাম্মি সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন।তার গ্রামের বাড়ি টাঙ্গাইল। জানা গেছে, আগে থেকেই তাম্মির সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় করোনাভাইরাস। ১৪ ফেব্রুয়ারি স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়।


এই বিভাগের আরো খবর